বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দিরাইয়ে করোনা পরিস্থিতি নিয়ে এমপির মতবিনিময় হাসপাতালে ব্যাক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান

রবিবার, ০৫ এপ্রিল ২০২০ 51 ভিউ
দিরাইয়ে করোনা পরিস্থিতি নিয়ে এমপির মতবিনিময় হাসপাতালে ব্যাক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান

দিরাই (মুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের দিরাইয়ে চলমান করোনা পরিস্থিতি নিয়ে উপজেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার, সেবাদানকারীদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করেছেন ড. জয়া সেনগুপ্তা এমপি।

রোববার বেলা ১টায় স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে উনার ব্যক্তিগত তহবিল ও গ্রো-ফাউন্ডেশনের পক্ষ থেকে স্বাস্থ্য কর্মকর্তার কাছে ৮০টি পিপিই, ৩শ মাক্স ও ১ শ হ্যান্ড গ্লাবস তুলে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সফি উল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সহ-সভাপতি অ্যডভোকেট সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যডভোকেট অভিরাম তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহজাহান সরদার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, পৌরসভার প্যানেল মেয়র বিশ^জিৎ রায়, উপজেলা যুবলীগ নেতা লালন মিয়া, কামরুজ্জামান, কামনাশীষ রায়, পৌর যুবলীগের সভাপতি সারোয়ার আহমদ, গ্রো-ফাউন্ডেশনের সমন্বয়কারী আনাস আহমেদ প্রমুখ।

এর আগে বেলা ১২টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেন ড. জয়া সেনগুপ্তা। উপজেলা নির্বাহী কর্মকর্তা সফি উল্লার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভুমি ফারিয়া সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সহ-সভাপতি অ্যডভোকেট সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যডভোকেট অভিরাম তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহজাহান সরদার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, জেলা রিপোর্টার্স ইফনিটির আমিনুল ইসলাম, দিরাই অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদ, জেলা অনলাইন প্রেসক্লাবের মনোয়ার চৌধুরী প্রমুখ।

মতবিনিময়কালে ড. জয়া সেনগুপ্তা বলেন, করোনা পরিস্থিতি নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। সরকার আপনাদের পাশে রয়েছে। সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘরে ঘরে ত্রাণ পৌছে দেয়ার ব্যবস্থা করছেন। ইতিমধ্যে প্রতিটি উপজেলায় চাল ও নগদ টাকা পৌছে গেছে। পর্যয়ক্রমে তা বিতরণ করা হচ্ছে। করোনার কারণে কেউ যেন অনাহারে না থাকে সেজন্য সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান তিনি। ত্রাণ কাজে কোন ধরণের অনিয়ম সহ্য করা হবেনা। অনিয়ম হলেই সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments
advertisement

Posted ৯:১৫ অপরাহ্ণ | রবিবার, ০৫ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com