শুক্রবার ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জামালগঞ্জের দুলর্ভপুর সিআরভি কমিটির উদ্যোগে মাস্ক বিতরন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ :   মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১     88 ভিউ
জামালগঞ্জের দুলর্ভপুর সিআরভি কমিটির উদ্যোগে মাস্ক বিতরন
আমার স্বাস্হ্য,আমারই দায়িত্ব”সবাই মিলে শপথ করি করোনা ভাইরাস সহনশীল গ্রাম গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের দুলর্ভপুর দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সিআরভি- করোনা সহনশীল গ্রাম  কমিটির উদ্যোগে শতাধিক মানুষের মাঝে বিনামুল্য মাস্ক বিতরণ করা হয়েছে।
সোমবার সকাল ১১ ঘটিকায় সাচনা বাজার ইউনিয়ন পরিষদ হল রুম হতে দুলর্ভপুর বাজারের প্রধান প্রধান সড়কে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরন করেন করোনা সহনশীল গ্রাম কমিটির (সিআরভি) সভাপতি মঞ্জুরুল হক আফিন্দী, সহ সভাপতি শাহানুর মিয়া, সাধারণ সম্পাদক মইনুল হাসান, নারীনেত্রী কাজল, সদস্য  ডা. মো. সামছুল আলম,ইউ সি সাইফ উল্লাহ সহ অন্যান্য সদস্য বৃন্দ।
সভাপতি মঞ্জুরুল হক আফিন্দী বলেন, দি হাঙ্গার প্রজেক্ট এর সহ সহযোগিতায় গ্রামের মানুষ হাত ধোয়া সম্পর্কে জানতে পেরেছেন এবং কি ভাবে হাত ধোতে হয় সরাসরি শিখেছেন ইহা একটি যুগান্তকারী অধ্যায়। ২০ সেকেন্ড হাত ধোয়া, শারিরিক দুরত্ব, মাস্ক ব্যবহার সম্পকে সকলের জানা হয়েছে। তিনি আরও বলেন, আমরা গ্রামের সাধারণ মানুষকে নিয়ে করোনা সহনশীল গ্রাম গঠন করতে ঐক্যবদ্ধ। করোনা উঠান বৈঠক, ক্যাম্পেইন, ফলো আপ সভা, স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক উঠান বৈঠক, ঝড়ে পড়া ও বাল্য বিবাহ প্রতিরোধ সর্ম্পকে সকলেই অবগত হয়েছেন, এর জন্য ধন্যবাদ জানাই দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ কে।
Facebook Comments Box
advertisement

Posted ১১:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com