রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

জাফলং গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে ২৫০ জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মঙ্গলবার, ১৯ মে ২০২০ 56 ভিউ
জাফলং গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে ২৫০ জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
কে,এ,রাহাত, গোয়াইনঘাট: “সবার সুখে হাসব আমি, কাঁদব সবার দুখে, নিজের খাবার বিলিয়ে দেব, অনাহারীর মুখে” এই শ্লোগানে দেশের বর্তমান পরিস্থিতিতে (কোভিট-১৯ বা করোনা ভাইরাস সৃষ্ট দেশের দুর্যোগময় মুহুর্তে) সিলেটের জাফলংয়ে গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে ২৫০ জন অসহায় শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার বেলা ১১ টায় গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয় মাঠে সামর্থবানদের সহযোগিতায় ও “মানবিক সহায়তা (কোভিড ১৯) কর্মসূচি”র মাধ্যমে ৩য় ধাপে অসহায় ও দরিদ্র শিক্ষার্থী বাছাই করে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্যসমূহ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান, গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. করিম মাহমুদ লিমন, সহ-সভাপতি আব্দুল মান্নান, পিটিএ কমিটির সহ-সভাপতি ইসমাইল হোসেন সবুজ, মোহাম্মদ পুর মিতালী সবুজ সংঘের সভাপতি রুবেল আহমদ, প্রধান শিক্ষক সোহেল আহমদ, জাফলং পর্যটন কেন্দ্র ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক আলমগীর হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শাহ আলম, ইউসুফ আহমেদ, মস্তফা মিয়া, লিটন মিয়া, তাসলিমা বেগম, নাছিমা বেগমসহ গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যগণ ও শিক্ষক/শিক্ষিকা বৃন্দ।
এ সময় গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজমুস সাকিব বলেন, এই বিদ্যালয়ের অধিকাংশ শিক্ষার্থীর পরিবার প্রধান শ্রমিক। চলতি বছরের মার্চ মাসে করোনা ভাইরাস সংক্রমন রোধ করতে সিলেটের অনেক কর্মস্থল বন্ধ করে দেওয়া হয়। এরপর থেকেই সিলেটের গোয়াইনঘাট উপজেলার শ্রমিকরা বেকার ও কর্মহীন হয়ে পড়ে। দেশের চলমান পরিস্থিতি মোকাবেলায় গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে অসহায় ও হত দরিদ্র শিক্ষার্থীদের মাঝে আজ যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে তা প্রশংসার দাবীদার। তাদের এ মহতি উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।
দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত উপজেলার অসহায় ও দরিদ্র  মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে উপজেলা প্রশাসন সব সময় প্রস্তুত রয়েছে বলেও জানান ইউএনও মো. নাজমুস সাকিব।
Facebook Comments
advertisement

Posted ১০:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com