রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফুলতৈলছগাম শিক্ষা উন্নয়ন পরিষদের সভাপতি মতিউর রহমান দুলাল সম্পাদক হোসাইন আহমদ

শুক্রবার, ২৬ জুন ২০২০     287 ভিউ
ফুলতৈলছগাম শিক্ষা উন্নয়ন পরিষদের সভাপতি মতিউর রহমান দুলাল সম্পাদক হোসাইন আহমদ
গোয়াইনঘাট প্রতিনিধি : সমাজসেবা অধিদপ্তরের অধীনে নিবন্ধিত গোয়াইনঘাটের স্বেচ্ছাসেবী সংগঠন ফুলতৈলছগাম শিক্ষা উন্নয়ন পরিষদ (রেজি সিল নং-১৩৩১/১৯) এর দ্বি-বার্ষিক কমিটি গঠনের লক্ষে ২৬জুন শুক্রবার সকাল ৯টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়।
সভায় নির্বাচনের সকল প্রস্তুতি থাকা সত্বেও সংগঠনের সকল সদস্যের আন্তরিক ও ছাড়মূলক মানসিকতায় সংগঠনের প্রধান উপদেষ্টা প্রদ্যুত চক্রবর্তী পিন্টু, উপদেষ্টা সদস্য রাশিদ আলি, সিরাজ উদ্দিন, খলিলুর রহমান, অলিম উদ্দিন, খায়রুল আমিন ও হাফিজ উল্লাহ সহ সংগঠনের সাধারন পরিষদের উপস্থিত  সকল সদস্যে প্রস্তাবনা, আলোচনা ও মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয়।
প্রস্তাবিত পূর্নাঙ্গ কমিটি  সভাপতি  মতিউর রহমান দুলাল, সহসভাপতি শীতেশ চন্দ্র দাস, সাধারনসম্পাদক হোসাইন আহমদ, যুগ্ন সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক : কয়েছ আহমদ, অর্থ সম্পাদক, জহির উদ্দিন, শিক্ষা সম্পাদক নিবাস চন্দ্র দাস, ক্রিড়া সম্পাদক আব্দুল মুকিত, সাতিত্য সংস্কিত সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন, দফতর সম্পাদক কয়েছ আহমদ(২), প্রচার সম্পাদক জুবেল আহমদ, নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম, নির্বাহী সদস্য গোলজার হোসেন।
উল্লেখ্য উক্ত কমিটিকে আগামী দুবছরের জন্যে অনুমোদন দেয়া হয়। সভায় নবাগত কমিটিকে উদ্দেশ্য করে উপদেষ্টাগণ গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা ও পরামর্শ প্রদান করে সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করেন ।
Facebook Comments Box
advertisement

Posted ৯:৫৪ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com