বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

জকিগঞ্জে ৫৭০ বস্তা সরকারি চালসহ ৬জন আটক

রবিবার, ২৬ এপ্রিল ২০২০     101 ভিউ
জকিগঞ্জে ৫৭০ বস্তা সরকারি চালসহ ৬জন আটক

জকিগঞ্জ প্রতিনিধি: সিলেটের জকিগঞ্জের কালীগঞ্জ রবিবার সকালে ৫৭০ বস্তা  সরকারি  চাল আটক করে জনতা। খবর  পেয়ে পুলিশ ট্রাক ভর্তি চালসহ ৬ জনকে আটক করেছে।

জকিগঞ্জ থানার ওসি মীর মো: অব্দুন নাসের জানান, খাদ্য বান্ধব কর্মসূচির অধীনে উপজেলার কসকনকপুর, মানিকপুর ও বারঠাকুরি ইউনিয়নে ডিলারের মাধ্যমে ১০ টাকা দরে জনপ্রতি ৩০ কেজি করে বিক্রির কথা ছিল।  পারস্পারিক যোগসাজশে আত্নসাতোর উদ্দেশ্যে নিয়ম বহির্ভূত  কয়েকজনের ব্যক্তিগত দোকানে নেয়া হয়েছিল চাল।

কালীগঞ্জ বাজারের হোসেন এন্ড সন্সের সামনে নামানোর সময় বাজারের ক্রেতা বিক্রেতা ও উপস্থিত জনতা ট্রাকভর্তি চাল আটক করে পুলিশকে খবর দেয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে উপজেলার খাসেরা গ্রামের জয়নুল আহমদ(২৭), উত্তর আইওর গ্রামের আব্দুল মুকিত, ট্রাক চালক কামরুল ইসলাম(২৭), ট্রাকের হেলপার সাইফ উদ্দিন(৩০) এবং আটক চাল লুটের অভিযোগে নগরকান্দি গ্রামের দেলোয়ার হোসেন(২৯) ও দেওযানচকের বিপ্লব আহমদ(২৮)কে পুলিশ আটক করেছে।

আটক আব্দুল মুকিত জানান, কসকনকপুর ইউনিয়নের চালের ডিলারের পাওয়ার অব এটর্নি হিসেবে তিনি চাল আনার সাথে জড়িত ছিলেন। তিনি জানান,মানিকপুরের ২২৮ বস্তা, কসকনকপুরের ২২৮ বস্তা ও বারঠাকুরির ১২০ বস্তা করে তিনজন ডিলারের ৫৭০ বস্তা চাল ছিল।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, এই ঘটনায় মামলা হচ্ছে। যে বা যারা এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

ইউএনও বিজন কুমার সিংহ বলেন, খাদ্য অধিদপ্তরের চাল আটক করা হয়েছে। বৈধ হলে চালের সাথে অবশ্যই কাগজপত্র থাকতো, স্বচ্ছতা থাকতো। খাদ্য বিভাগ বাদী হয়ে মামলা করবে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০১ অপরাহ্ণ | রবিবার, ২৬ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com