শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ছাতকে দুদু মিয়া হত্যা মামলার আসামীদের বসতঘর ভাংচুর ও মালামাল লুট

বিজয় রায়, ছাতক প্রতিনিধি:   শনিবার, ১৭ আগস্ট ২০১৯     130 ভিউ
ছাতকে দুদু মিয়া হত্যা মামলার আসামীদের বসতঘর ভাংচুর ও মালামাল লুট

ছাতকে কৃষক দুদু মিয়া হত্যামামলার আসামীদের বসতঘর ভাংচুর ও মালামাল লুটপাট করেছে প্রতিপক্ষরা। বুধবার হত্যাকান্ড ঘটার পরপরই ভয়ে খুনী ও তার স্বজনদের বাড়ির পুরুষ লোক বসতঘর ছেড়ে পালিয়ে গেলে প্রতিপক্ষরা আসামীদের বাড়িতে চালায় নারকীয় তান্ডব। তারা লুটপাটের পাশাপাশি নারীদের শ্লীলতাহানি ঘটায়।

স্থানীয়রা জানান, প্রতিপক্ষরা প্রকাশ্যে দিবালোকে আসামী আরশ আলী, নুরুল ইসলাম, রুহুল আমিন ও আসামীর স্বজন মৃত আনসার আলীর গবাদি পশু, পানির পাম্প, পাওয়ার ট্রিলার ও বসতঘর থেকে টিভি, টিন, ৩টি ফ্রিজ, ১৬টি ফ্যান, স্বর্ণ, নগদ টাকা, মোবাইল ফোন, ধান-চাল, আসবাবপত্র, দলিল ও প্রয়োজনীয় কাগজপত্রসহ যাবতীয় মালামাল লুটে নেয় এবং বসতঘর ভাংচুর করে। তাদের লুটপাট ও তান্ডবে গ্রামের মানুষ ভয়ে প্রতিবাদ করেনি।

এক পর্যায়ে ঘটনাস্থলে পুলিশ পৌছলে বাঁধা দিয়ে শেষ রক্ষা হয়নি। পুলিশ চলে যাওয়ার পর আবারো দিনভর চলে আসামীদের বাড়িতে লুটপাটের তান্ডব।

গত বুধবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হালচাষরত অবস্থায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয় উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মোহনপুর গ্রামের মৃত আলতাব আলীর পুত্র দুদু মিয়া। এসময় থানা পুলিশ সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে ঘটনাস্থল থেকে গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র মোজাহিদ আলী(৪৮)কে গ্রেফতার করে। এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের পুত্র খালেদ মিয়া বাদী হয়ে গ্রামের আরশ আলী, জয়নাল আবেদীন, শাহেদ মিয়া, রেহান আহমদ, রুহুল আলম, মোজাহিদ আলীসহ ১৭ জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি হত্যা মামলা(নং-১১) দায়ের করেন। বর্তমানে মোহনপুর গ্রামে বিরাজ করছে গ্রেফতার আতংক। পুলিশের ভয়ে গ্রামের অনেকেই আত্মগোপনে এখন ঘর ছেড়ে পালাচ্ছে বলে জানা গেছে। ছাতক থানার ওসি মোস্তফা কামাল এ ব্যাপারে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩০ অপরাহ্ণ | শনিবার, ১৭ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com