বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ-দুজনই সব

শনিবার, ২৯ আগস্ট ২০২০     115 ভিউ
গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ-দুজনই সব
কে এ রাহাত : গোয়াইনঘাট প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গোয়াইনঘাট উপজেলা শাখার কার্যক্রম দীর্ঘ ৮ বছর ধরে ধীরগতিতে চলছে। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের দলীয় নানা কর্মসূচী এবং সরকারি জাতীয় অনুষ্ঠান মালায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল ব্যতীত গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য দায়িত্বশীলগনের উল্লেখযোগ্য তেমন উপস্থিতি দেখা যায়নি।
গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সূত্রে জানা যায়, ২০১২ সালের জুলাই মাসে গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন দেয় তখনকার সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ। মোঃ নজরুল ইসলামকে গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ছয়ফুল আলম আবুলকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেয় সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুলের নেতৃত্বে গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাওঁ ইউনিয়ন, তোয়াকুল ইউনিয়ন, রুস্তুমপুর ইউনিয়ন ও পূর্ব জাফলং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। উল্লেখিত ৪ টি ইউনিয়ন ছাড়া গোয়াইনঘাট উপজেলার বাকি ৬ টি ইউনিয়ন অর্থাৎ, লে্ঙুড়া, পশ্চিম আলীরগাওঁ, পূর্ব আলীরগাওঁ, ডৌবাড়ী, পশ্চিম জাফলং ও ফতেহপুর ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি রয়েছে।
গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের দাবি স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমকে আরোও গতিশীলতা আনায়নে জরুরি ভিত্তিতে প্রত্যেকটি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করতে হবে। এব্যাপারে গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল বলেন, স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন পাবার পর আমরা গোয়াইনঘাট উপজেলার আটটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করি।
পরবর্তীতে উপজেলার নন্দীরগাওঁ, তোয়াকুল, রুস্তুমপুর ও পূর্ব জাফলং ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করি। আমাদের দায়িত্ব দেওয়ার পরে ডৌবাড়ী ইউনিয়ন ও পূর্ব আলীরগাওঁ পৃথক ইউনিয়ন হিসেবে স্বীকৃতি পায়। বৈশ্বিক করোনা পরিস্থিতি ও বন্যার কারণে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হয়নি। করোনা পরিস্থিতি থেকে উত্তরণের পর আমরা প্রত্যেক ইউনিয়নে পূর্নাঙ্গ কমিটি গঠন করবো বলে আশাবাদী।
Facebook Comments Box
advertisement

Posted ৯:৩৯ অপরাহ্ণ | শনিবার, ২৯ আগস্ট ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com