শনিবার ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুলাউড়ার  চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার 

বুধবার, ২১ অক্টোবর ২০২০     98 ভিউ
কুলাউড়ার  চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার 
জিয়াউল হক জিয়া, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা বাগানে ঝুলন্ত অবস্থায় লক্ষী চরণ বাউরী (৫০) নামক চা শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার ১৯ অক্টোবর রাত ১০টায় বসতঘরের সামনের একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ  উদ্ধার করে পুলিশ।
চাতলাপুর চা বাগানের শ্রমিকরা জানান, দরিদ্র নারী চা শ্রমিক  আরতি বাউরী স্বামী লক্ষী চরণ বাউরীকে ঘরে রেখে বেসরকারী ঋণদানকারী সংস্থা বোরো বাংলাদেশের কার্যালয়ে ঋণের কিস্তি পরিশোধ করতে যায়। সেখান থেকে বিকালে ঘরে ফিরে স্বামীকে পায়নি। পরে বসত ঘরের সামনের একটি গাছের ডালে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত আবস্থায় স্বামীর মরদেহ দেখতে পায়। বিষয়টি চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি ও চা বাগান ব্যবস্থাপককে অবহিত করলে রাত ১০টায় কুলাউড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং গাছের ডালে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে যায়।
চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি সাধন বাউর জানান, পরিবারটি খুবই দরিদ্র। নিহত লক্ষী চরণ বাউরীর দুই মেয়ে ও এক ছেলে। মেয়ে দুটির বিয়ে হয়েছে। ঠিক কি কারণে সে গলায় দড়ি দিয়ে গাছের ডালে ঝুলে আত্মহত্যা করেছে তার কোন কারণ জানা যায়নি।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান জানান, রাতে লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ২০ অক্টোবর সকালে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে অপমৃত্যু মামলা হযেছে।
Facebook Comments Box
advertisement

Posted ১১:১৩ পূর্বাহ্ণ | বুধবার, ২১ অক্টোবর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com