বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

উন্নয়নের জন্য একজন ভালো নেতা দরকার, সেই নেতা হচ্ছে শেখ হাসিনা- এম এ মান্নান, পরিকল্পনা মন্ত্রী

সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১     53 ভিউ
উন্নয়নের জন্য একজন ভালো নেতা দরকার, সেই নেতা হচ্ছে শেখ হাসিনা- এম এ মান্নান, পরিকল্পনা মন্ত্রী

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ উন্নয়ন না হলে স্বাধীনতার কোন মূল্য নেই, স্বাধীনতার জন্য যেমন নেতার দরকার তেমনি উন্নয়নের জন্য একজন ভালো নেতা দরকার। আর উন্নয়নের সেই নেতা হচ্ছে প্রধান মন্ত্রী শেখ হাসিনা। একটি দল আছে, তারা দেশের উন্নয়ন চায় না, এদের থেকে সাবধান থাকতে হবে। তাদের সাথে কোন আপোষ নেই। রাজাকাররা উন্নয়ন চায় না। রাজাকাররা আমাদের দেশের শত্রু, ঘরের শত্রু বিভিষন। এদের থেকে সাবধান থাকতে হবে। দেশ আজ সার্বিক উন্নয়নের দিকে দ্রæত এগিয়ে যাচ্ছে। এ ধারাকে অব্যহত রাখতে হবে। কথা গুলো প্রধান অতিথির বক্তবে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন।

রবিবার(৩১জানুয়ারী) বিশ্বম্ভরপুর উপজেলার মেজর মাহফুজুর রহমান সবুজ উচ্চ বিদ্যালয়, নতুন গোলগাঁও মাঠে আব্দুছ ছত্তার স্মৃতি বৃত্তি/২০২০ ও অনলাইন বেষ্ট পারফর্মার শিক্ষকগনকে বৃত্তি ও সনদ পত্র বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং বৃত্তি প্রাপ্তদের মাঝে সনদ পুরস্কার বিতরন করেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। প্রধান অতিথি আরো বলেন, আমাদের মূল শক্তি স্বাধীনতা। স্বাধীনতাকে সুরক্ষা করতে হবে। শেখ হাসিনার ম্যাজিক উন্নয়নে সারাদেশে বিদ্যুৎ জলে উঠেছে। শিক্ষা, কৃষি, যোগাযোগ সহ উন্নয়নের জোয়ার বইছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা হাওরের মানুষের জন্য ব্যাপক কাজ করে যাচ্ছেন। তিনি বলেন সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, কৃষি কলেজ, রেললাইন ও উড়াল সড়ক সহ অনেক উন্নয়নের কাজ চলছে।

তিনি মেজর মাহফুজুর রহমান সবুজকে ধন্যবাদ ও অভিনন্দন জানান যে , তিনি একটি উচ্চ বিদ্যালয় স্থাপন করছে, বৃত্তি প্রদান সহ শিক্ষার জন্য কাজ করছেন। আব্দুছ ছত্তার মাষ্টার ফাউন্ডেশনের পরিচালক মোখলেছুর রহমান মাষ্টারের সভাপতিত্বে ও শিক্ষক অঞ্জন কুমার দের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন শাহজালাল বিশ্ববিদ্যালয় বাংলা বিভাগের প্রধান ড. আশরাফুল করিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ নূরুল হুদা মুকুট। সুনামগঞ্জ পৌর মেয়র মোঃ নাদের বখত, সুনামগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুল নবী, ডিবিডি কলেজের অধ্যক্ষ বিমলাংশু রায়, জেলা ম্যাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছানোয়ার আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম খান, ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী, এলাকার পক্ষে মুক্তিযোদ্ধা মোঃ আপ্তাপ উদ্দিন, ধনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসমাইল হোসেন, শিক্ষক আঃ কাদির, অভিভাবক জুলহাস মিয়া। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন সিলেটের শিক্ষা প্রকৌশলী নির্বাহী প্রকৌশলী মোঃ নজরুল হাকিম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাদিউর রহিম জাদিদ, বিশ্বম্ভরপুর থানার ওসি সুরঞ্জিত তালুকদার, সুনামগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জিয়াউল হক, আঃলীগ নেতা অমল কর সহ সুধী মন্ডলী প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৫ পূর্বাহ্ণ | সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com