শুক্রবার ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আজ থেকে হবিগঞ্জে করোনা ভাইরাস টিকা প্রয়োগ শুরু 

রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১     113 ভিউ
আজ থেকে হবিগঞ্জে করোনা ভাইরাস টিকা প্রয়োগ শুরু 

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ থেকে : হবিগঞ্জ জেলায় আজ থেকে করোনাভাইরাস টিকা প্রয়োগ শুরু হচ্ছে। আজ সকাল ১১টার দিকে হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহিরকে টিকা প্রয়োগের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হবে।

করোনা টিকা গ্রহণে আগ্রহীরা ইতোমধ্যে অনলাইনে নিবন্ধন করছেন।তবে এখন পর্যন্ত হবিগঞ্জের কতজন এই টিকা নিতে নিবন্ধন করেছেন সেটি নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রথম ব্যক্তি হিসেবে হবিগঞ্জ থেকে টিকা নেবেন হবিগঞ্জ সদর শায়েস্তাগঞ্জ ও লাখাই আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির। আজ রোববার সকাল ১১টায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আনুষ্ঠানিকভাবে টিকার কার্যক্রমের উদ্বোধন করা হবে। এতে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, সিভিল সার্জন মো. মোস্তাফিজুর রহমানসহ জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবেন।

জেলায় করোনার টিকা প্রয়োগের জন্য ২৪টি টিম গঠন করা হয়েছে। প্রতিটি টিমে ২ জন ভ্যাকসিন ডোজার এবং চারজন করে সেচ্ছাসেবি থাকবে। সেই হিসেবে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ৮টি বুথ স্থাপন করা হবে। এছাড়া সাতটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি করে বুথ বসানো হবে। পাশাপাশি জেলায় দুটি বুথ স্ট্যান্ডবাই রাখা হবে। প্রয়োজনে তাদেরকে কাজে লাগানো হবে। আজ  ২৩০ জন ব্যক্তিকে এই টিকা দেয়ার লক্ষমাত্র নির্ধারণ করা হয়েছে।

এ বিষয়ে বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়েছে গতকাল রোববার রাত ৮টা পর্যন্ত হবিগঞ্জ জেলায়  টিকা পেতে নিবন্ধন করেছেন ৬ হাজার ২২ জন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৮ অপরাহ্ণ | রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com