রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে সত্তরোর্ধ ক্যান্সার রোগী মামলার আসামী!

বুধবার, ২৯ এপ্রিল ২০২০     290 ভিউ
গোলাপগঞ্জে সত্তরোর্ধ ক্যান্সার রোগী মামলার আসামী!

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিপক্ষ মামলা দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ পাওয়া গেছে। মামলায় সত্তরোর্ধ বিছানায় শয্যাশায়ী ক্যান্সার রোগীকে ওই মামলায় আসামী করায় পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। মামলায় আসামী করা হয়েছে রেনু মিয়ার ছেলে সোহেল আহমদকে। যিনি পেশাগত (সাংবাদিকতা) দায়িত্ব নিয়ে দীর্ঘদিন থেকে ঢাকায় বসবাস করে আসছেন। মৃত্যু পথযাত্রী ক্যান্সার আক্রান্ত রোগী ও ঢাকায় বসবাসকারী একজন সাংবাদিককে তদন্ত ছাড়া কিভাবে মামলার আসামী করা হলো এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

জানা যায় ,উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মাইজভাগ গ্রামে রেনু মিয়ার ছেলে জামাল আহমদ ও পাশের ঘরের মৃত আব্দুস ছত্তারের ছেলে হেলাল আহমদের মধ্যে জায়গার সীমানা নিয়ে দীর্ঘদিন থেকে মতবিরোধ চলছিল। গত ৯ এপ্রিল সকালে বাড়ীর সামনে সবজি ক্ষেতে কথা কাটাকাটি ও মারামারি ঘটনা ঘটে। এঘটনায় জামাল আহমদ বাদী হয়ে ১১ এপ্রিল গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন।

অভিযোগ পেয়ে থানা পুলিশ বিবাদী হেলাল আহমদকে জায়গার কাগজপত্র নিয়ে থানায় আসার নির্দেশ দেয়। কিন্তু হেলাল থানায় না এসে চলছাতুরীর আশ্রয় নেয়। এ অবস্থায় সোমবার পুলিশ উল্টো বাদীর লোকজনকে গ্রেফতার করলে জামাল আহমদ জানতে পারেন তার বিছানায় শয্যাশায়ী ক্যান্সার আক্রান্ত পিতা রেনু মিয়া ও সাংবাদিকতা পেশা নিয়ে ঢাকায় বসবাসকারী বড় ভাইসহ ছয়জনকে আসামী করে হেলাল আহমদ গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্য মিজানুর রহমানের সাথে প্রতিবেদকের  কথা হলে তিনি জায়গা নিয়ে তাদের মধ্যে বিরোধের কথা জানান।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩১ অপরাহ্ণ | বুধবার, ২৯ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com