রবিবার ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রাজনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ফরহাদ হোসেন, রাজনগর প্রতিনিধি :   বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯     318 ভিউ
রাজনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মৌলভীবাজারের রাজনগরে দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের খালধার গ্রামের মৃত শরাফত উল্ল্যার ছেলে তুতি মিয়া (৭০) ও একই উপজেলার টেংরা ইউনিয়নের সৈয়দনগর গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে সেলিম মিয়া সেলুন (৫২)। স্বজনদরে আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের নির্দেশে রাজনগর থানার পুলিশ নিহতদের লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, বুধবার বিকেল ৪টার দিকে রাজনগর উপজেলার সৈয়দনগর গ্রামের সেলিম মিয়া সেলুন (৫২) মৌলভীবাজার শহর থেকে বাড়ি ফেরার পথে মনসুরনগর ইউনিয়নের চাটুরা এলাকায় মোটর সাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে যান। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে উপজেলার বিসাইর দোকান এলাকায় সকাল সাড়ে ১১টার দিকে মোটর সাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন তুতি মিয়া (৭০) নামে এক বৃদ্ধ। স্থানীয়রা জানান, ওই এলাকায় রাস্তা পারাপারের সময় একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে তিনি রাস্তায় পড়ে যান। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তবে নিহতদের পরিবারের লোকজন লাশ দু’টি ময়নাতদন্ত ছাড়া দাফন করার অনুমতি নিয়ে রাজনগর থানা পুলিশের কাছে গেলে পুলিশ ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, দুর্ঘটনার ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেননি। নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে এডিএম মহোদয়ের নির্দেশে মৃতদেহ দু’টি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com