সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রীজ ভেঙ্গে ১৩ ঘন্টা বন্ধ থাকার পর ছাতক-গোবিন্দগঞ্জ-সিলেট সড়কে যান চলাচল আবারো স্বাভাবিক

বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১     90 ভিউ
ব্রীজ ভেঙ্গে ১৩ ঘন্টা বন্ধ থাকার পর ছাতক-গোবিন্দগঞ্জ-সিলেট সড়কে যান চলাচল আবারো স্বাভাবিক

বিজয় রায়, ছাতক প্রতিনিধিঃ প্রায় ১৩ ঘন্টা বিচ্ছিন্ন থাকার পর ছাতক-গোবিন্দগঞ্জ-সিলেট সড়কে যান চলাচল আবারো স্বাভাবিক হয়ে উঠেছে। ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের মাধবপুর এলাকায় অস্থায়ী বেইলী ব্রীজ ভেঙ্গে গেলে এ সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

গোবিন্দগঞ্জ ও সিলেট যাওয়ার একমাত্র সড়ক যোগাযোগ ব্যবস্থা ভেঙ্গে পড়লে চরম ভোগান্তিতে পড়েন যাত্রী সাধারন। সড়কের উভয় পাশে আটকা পড়ে কয়েক শ’ যাত্রী ও মালবাহী গাড়ী। অনেকেই পায়ে হেটে ব্রীজের এপার-ওপার গন্তব্যে যাত্রা করতে দেখা গেছে। সোমবার ভোর প্রায় ৩টার সময় অস্থায়ী বেইলী ব্রীজের সাপোট এঙ্গেল খসে পড়ে ব্রীজে মাঝা-মাঝি অংশ ভেঙ্গে পড়ে যায়।

এসময় কোন যানবাহন ব্রীজের উপর না থাকায় কোন ধরনের দূর্ঘটনা ঘটেনি। ছাতক গোবিন্দগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে একযোগে ৬টি নতুন ব্রী নির্মাণের কাজ চলছে। সড়ক যোগাযোগ স্বাবাবিক রাখার জন্য নির্মাণাধীন প্রতিটি ব্রীজের পাশে বিকল্প হিসেবে অস্থায়ী বেইলী ব্রীজ নির্মাণ করে সংশ্লিষ্ট ঠিকাদার। প্রায় ৪ মাস পূর্বে পুরাতান ব্রীজ ভেঙ্গে নতুন ব্রীজের কাজ শুরু করে ঠিকাদারী প্রতিষ্ঠান। এর পর থেকেই এসব অস্থায়ী ব্রীজ দিয়ে যান চলাচল করে আসছে নিয়মিত।

সোমবার ভোরে মাধবপুর এলাকার অস্তায়ী বেইলী ব্রীজ ভেঙ্গে গেলে প্রায় ১৩ ঘন্টা চেষ্টার পর বিকেল ৪াটা থেকে আবারো যান চলাচল স্বাভাবিক হয়ে উঠে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪১ অপরাহ্ণ | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(199 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com