শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ছাতকে মন্তর গতিতে এগিয়ে চলছে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের নির্মাণ কাজ

বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯     642 ভিউ
ছাতকে মন্তর গতিতে এগিয়ে চলছে  শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের নির্মাণ কাজ

ছাতক প্রতিনিধিঃ ছাতকে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের নির্মাণ কাজ মন্তর গতিতে এগিয়ে চলছে। ঐতিহ্যবাহী পাবলিক খেলার মাঠ(মন্টু বাবুর মাঠ)কে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে পরিনত করতে সরকারীভাবে এর নির্মাণ করতে খুব জুরেসুরই শুরু করা হয়।

শুরুতেই মাঠের আশপাশের বহু ভুমি অবমুক্ত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। অভিযানে বেশ কয়েকটি স্থাপনা ভেঙ্গে দিয়ে ইতিমধ্যেই মাঠের কিছু ভুমি দখলমুক্ত করা হয়। শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের নির্মাণ কাজের মধ্যে একটি দৃষ্টি নন্দন অফিস বিল্ডিং ও মাঠের চার পাশে পাকা কয়েকটি বেঞ্চ নির্মাণ করা হয়েছে। বর্তমানে মাঠের নির্মাণ কাজের গতি অনেকটাই কমে গেছে বলে স্থানীয়রা মনে করছেন।

মঙ্গলবার মাঠের বর্তমান অবস্থা পরিদর্শন করতে সরজমিনে যান উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির। এদিকে মাঠের প্রয়োজেনে নিজের রেকর্ডিয় কিছু ভুমি স্বেচ্ছায় দিয়েছেন বলে দাবী করেছেন শহরের মন্ডলীভোগ এলাকার বাসিন্দা মৃত মানিক মিয়ার পুত্র প্রবাসী মনির মিয়া। নির্মাণাধীন শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের অফিস সংলগ্ন, প্রবেশদ্বারের দক্ষিন দিকে ২০ফুট দৈর্ঘ ও ১৮ ফুট প্রস্থ এক খন্ড ভুমি ষ্টেডিয়ামের জন্য স্বেচ্ছায় দান করেন বলে তিনি দাবী করেছেন। তিনি মনে করেন এখানের ভবিষ্যৎ প্রজন্মের জন্য খেলাধুলা করার মতো একটি সুস্থ পরিবেশ শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নির্মাণের মাধ্যমে সম্পন্ন হতে যাচ্ছে। খেলাধুলার সার্থে ষ্টেডিয়ান নির্মাণে সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য মনির মিয়া সকলের প্রতি আহবান জানিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com