শুক্রবার ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ছাতকে রাব্বি হত্যাকারীদের ফাসির দাবীতে মানব বন্ধন

মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১     110 ভিউ
ছাতকে রাব্বি হত্যাকারীদের ফাসির দাবীতে মানব বন্ধন

বিজয় রায়, ছাতক প্রতিনিধিঃ ছাতকে আলোচিত মেহেদী হাসান রাব্বী হত্যাকান্ডের আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচী পলন করেছে এলাকাবাসী। রোববার দুপুরে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু মোড়ালের সামনে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মাননববন্ধ চলাকালে বক্তব্য রাখেন নিহত রাব্বীর মা, মুক্তিযোদ্ধা সন্তান রুপিয়া বেগম।

বক্তব্যে তিনি বলেন, তার সন্তানের খুনীরা কৌশলে জেল থেকে বের হয়ে মামলা তুলে নিতে তাকে বিভিন্ন ভাবে ভয়-ভীতি প্রদর্শনসহ চাপ সৃষ্টি করে যাচ্ছে। খুনীদের অব্যাহত হুমকীতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তার একমাত্র পুত্র মেহেদী হাসান রাব্বীকে হারিয়ে তিনি অসহায় জীবন-যাপন করছেন। সুষ্ট বিচারের মাধ্যমে তার পুত্রের হত্যাকারীদের ফাঁসির দাবী করছে তিনি।

অনুষ্ঠিত মানববন্ধনে বীর মুক্তিযুদ্ধা শুকুর আলী, বীর মুক্তিযুদ্ধা আব্দুর রউফ, স্থানীয় আয়মনা বেগম, মবশ্বির আলী, অব্দুর রহিম, অজুফা বেগম, গিয়াস মিয়া, জুলেখা বেগম, মফিজ আলী, জমির আলী, ফারুক মিয়া, সারেদ আহমদ, রাসেল আহমদ, সাইফুর রহমান সুন্দর, সাহেব আলী, সৌরভ মিয়া, নিরব আহমদ, আমির উদ্দিন, আব্দুল খালেক, আকিবুর হোসেন, সাইফুর রহমান, সফি আলম, আকল মিয়া, সোনা মিয়া, মিলাদ আহমদ, জামাল মিয়া, কামাল হোসেন, মাছুম আহমদ, মুনছুর আলী, আলেক মিয়া, পাবেল আহমদ, রাহেনা বেগম, ফাতেমা বেগম, কুলসুমা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

২০১৯ সালের ২৩ জুলাই ছুরিকাঘাতে হত্যা করা হয় মেহেদী হাসান রাব্বীকে। এ ঘটনায় নিহতের মা রুপিয়া বেগম বাদী হয়ে ছাতক থানায় এশটি হত্যা মামলা দায়ের করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(346 ভিউ)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com