শনিবার ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ছাতকে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০     95 ভিউ
ছাতকে যথাযোগ্য মর্যাদায়  মহান বিজয় দিবস পালন

বিজয় রায়, ছাতক প্রতিনিধি : ছাতকে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। সোমবার উপজেলা প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্টান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ দিনটি বিশেষ আয়োজনের মধ্য দিয়ে পালন করে। প্রত্যুষে শিখা সতের স্মৃতিসৌধে ৩৩ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে ছাতক কেন্দ্রিয় শহীদ মিনারে ও শিখা সতের স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পন করেন।

সূর্য্যদোয়ের সাথে-সাথে শিখা সতের স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, ছাতক থানা, ছাতক প্রেসক্লাব, আনসার ভিডিপি, একটি বাড়ি একটি খামার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ অন্যান্যরা পুস্পস্তবক অর্পন করেন। সকালে শহরের কেন্দ্রিয় শহীদ মিনারে পৌরসভার পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করেন।

এদিকে রাত ১২টা ১মিনিটে ছাতক কেন্দ্রিয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন, উপজেলা ও পৌর বিএনপিসহ সহযোগী সংগঠন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা ও উপজেলা শাখা, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, বঙ্গবন্ধু পাঠাগার,   ন্যাশনাল ব্যাংক, আবগারী ও ভ্যাট সার্কেল, ছাতক স্থল শুল্ক ষ্টেশন, ছাতক বাজার ভ্যান ও ঠেলা চালক সমবায় সমিতি, বাংলাদেশ হিন্দু পরিষদ, ফারিয়া, মোগল ফতেহ মামুন স্মৃতি পরিষদ, ছাতক কবুতর পালনকারী সংস্থাসহ বিভিন্ন সংগঠনের পক্ষে নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পন করেন।

সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে জাতীয় পতাকা উত্তোলন করেন মুহিবুর রহমান মানিক এমপি। এসময় উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগমসহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মুক্তিযুদ্ধ ভিত্তিক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪১ অপরাহ্ণ | বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(465 ভিউ)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com