শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ছাতকে অভিনব কায়দায় প্রবাসীর বাড়ীতে ডাকাতি

মঙ্গলবার, ১২ জানুয়ারি ২০২১     57 ভিউ
ছাতকে অভিনব কায়দায় প্রবাসীর বাড়ীতে ডাকাতি

বিজয় রায়, ছাতক প্রতিনিধিঃ ছাতকে এক প্রবাসীর বাড়িতে অভিনব কায়দায় ডাকাতির ঘটনা ঘটেছে। খাবারের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে পরিবারের লোকজনদের অচেতন করে ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল লুট করে নিয়ে যায়।

রোববার রাতে শহরের নোয়ারাই এলাকায় কাতার প্রবাসী মখবুল হোসের বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, মখবুল হোসনসহ তার পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়ে। কয়েক মিনিটের মধ্যেই সবাই হয়ে পড়েন। এ সুবাধে সংঘবদ্ধ ডাকাতরা প্রবাসীর ঘরে থাকা নগদ ২৬ হাজার টাকা, ৭ ভরি ওজনের স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল লুট করে নিয়ে যায়। খাবারের সাথে কোন ধরনের চেতনা নাশক দ্রব্য মেশানো হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

অসুস্থা মখবুল হোসেন(৫০) ও শাখাওয়াত(৩০) কে প্রথমে ছাতক ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থ আরো ২ মহিলাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে সোমবার সকালে ছাতক থানার এসআই হাবিবুর রহমান বিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  থানায় অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(197 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com