বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ারের উদ্যোগে ছাতক প্রেসক্লাবে সেলাই মেশিন বিতরণ

মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০ 68 ভিউ
গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ারের উদ্যোগে  ছাতক প্রেসক্লাবে সেলাই মেশিন বিতরণ

বিজয় রায়, ছাতক প্রতিনিধি : ছাতকে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের উদ্যোগে ও নারীর ক্ষমতায়ন প্রকল্পের আওতায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে ছাতক প্রেসক্লাব কার্যালয় থেকে ৭ নারীর মাঝে আনুষ্ঠানিকভাবে সেলাই মেশিন বিতরণ করা হয়।

সেলাই মেশিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহীু কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির। প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশীদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল আলিমের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, যুক্তরাজ্যের বার্কিং এন্ড ডেগেনহাম কাউন্সিলর সদরুজ্জামান খান, ছাতক উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান, জেলা ন্যাপের সাধারন সম্পাদক আব্দুল ওদুদ ।

এছাড়াও বক্তব্য রাখেন, গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুফী সুহেল আহমদ, ক্রীড়া সম্পাদক আব্দুল মালিক কুটি, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নূরুল ইসলাম বজলু। বক্তব্য রাখেন, সমাজকর্মী সুলতান খান ও ছাতক প্রেসক্লাবের প্রচার সম্পাদক তপন জ্যোতি তপু।

এসময় ছাতক থানার এসআই পীযুষ কান্তি দেব, লন্ডনস্থ জেএসসির সদস্য জয়দেব শেখর রায়, প্রেসক্লাবের সহ সভাপতি বদর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, অর্থ সম্পাদক বিজয় রায়, সাংবাদিক আমির আলী, হাবিবুর রহমান নাছির, আমিনুল আজির, মাহবুব আলম, সদরুল আমিন, সেলিম মাহবুবসহ স্থানীয় সাংবাদিক ও উপকারভোগী নারীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহীু কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির বলেন, সুনামগঞ্জের ভাাঁটি অঞ্চলের জনগোষ্ঠি স্বাস্থ্যসেবা গ্রহন করতে যোগাযোগ ব্যবস্থার জন্য অনেক সময় হিমশিম খেতে হয়।  ভাঁটি অঞ্চলের মানুষ সদর হাসপাতালে যথা সময়ে পৌছে চিকিৎসা সেবা নেয়া তাদের জন্য কঠিন হয়ে পড়ে। ভাঁটি অঞ্চলের এসব জগোষ্ঠির স্বাস্থ্যসেবায় একটি ভাসমান হাসপাতালের ব্যবস্থা করে দেয়ার জন্য তিনি প্রবাসীরা অথবা প্রবাসী সংগঠনগুলোর প্রতি আহবান জানান।

Facebook Comments
advertisement

Posted ১২:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(154 ভিউ)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com