শনিবার ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে ৮জুয়াড়ী গ্রেফতার

শুক্রবার, ১০ জুলাই ২০২০     104 ভিউ
গোলাপগঞ্জে ৮জুয়াড়ী গ্রেফতার

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের কোনাচরবাজার থেকে আট জুয়াড়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯জুলাই) সন্ধ্যায় উপপরিদর্শক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। জুয়াড়ীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ আট জুয়াড়ীকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া জুয়াড়ীরা হলেন জাঙ্গালহাটা গ্রামের মৃত ফুরকান মিয়ার ছেলে জিলাল উদ্দিন (৬০), কোনাচর গ্রামের মৃত তজম্মুল খানের ছেলে রিয়ান খান (৪২), বশির উদ্দিনের ছেলে এলন (৪০), মৃত আজির উদ্দিনের ছেলে নিজাম উদ্দিন (৪০), শ্রীবহর গ্রামের মৃত আরজদ আলী ছেলে জামাল উদ্দিন (৫৫), জগঝাপ গ্রামের মৃত চান খানের ছেলে রহমত খান (৩৪), মৃত আইয়ুব আলীর ছেলে নিমার আলী (৪৫), মৃত আব্দুর রাজ্জাকের ছেলে সহিদ উদ্দিন (৪২) কে গ্রেফতার করে।ঘটনাস্থল থেকে জুয়া খেলায় ব্যহৃত এক বান্ডিল তাস (৫২টি) ও নগদ পাঁচ হাজার নয়শত পঁয়ষট্টি টাকা উদ্ধার করে পুলিশ।

এব্যাপারে পুলিশ বাদী হয়ে ১৮৬৭ সনের জুয়া আইনের ৪ ধারায় গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (নং ০৯ তাং ০৮.০৭.২০২০খ্রিঃ) করা হয়েছে। গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন কোনাচরবাজারে নির্মানাধীন দুলাভাই নামক মার্কেটের দক্ষিণ পূর্ব কোনের একটি কক্ষে কতিপয় লোক জুয়া খেলার গোপন সংবাদ জানতে পেরে উপপরিদর্শক (নিঃ) জাহাঙ্গীর আলমকে অভিযানের দায়িত্ব দিলে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৮জুয়াড়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় বলে জানান।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩১ অপরাহ্ণ | শুক্রবার, ১০ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com