বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে ৫২পিস ইয়াবাসহ ৩জন গ্রেফতার

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০     90 ভিউ
গোলাপগঞ্জে ৫২পিস ইয়াবাসহ ৩জন গ্রেফতার

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে ৫২পিস ইয়াবা ও মোটরসাইকেলসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নের লক্ষনাবন্দ উত্তরগাঁও থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফুলসাইন্দ গ্রামের মুকিত আলীর ছেলে জালাল উদ্দিন মুনিম (২৮), লক্ষণাবন্দ উত্তরগাঁও গাংপার গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে ইয়াবা সম্রাট আলতাব হুসেন (৩৮), লক্ষণাবন্দ ইসলামাবাদ গ্রামের মৃত আব্দুল মন্নানের ছেলে ও ১নং চৌধুরী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী জুবের আহমদ (২৫)।

পুলিশ জানায়, লক্ষনাবন্দ উত্তরগাঁও গ্রামে আলতাফ হোসেনের মুদির দোকানে মাদক সেবন ও ক্রয় বিক্রয় চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক মামুনুর রশীদের নেতৃত্বে পুলিশ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৫২পিস ইয়াবা ও মাদক বহনের কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা (নং ০৬) দায়ের করা হয়।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে তাদের গ্রেফতার করা হয়। মাদকের বিরুদ্ধে অভিযান চলবে।

 

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com