মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে রোববার থেকে স্মার্টকার্ড বিতরণ

শুক্রবার, ০৬ মার্চ ২০২০ 139 ভিউ
গোলাপগঞ্জে রোববার থেকে স্মার্টকার্ড বিতরণ

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে রোববার থেকে বিতরণ করা হবে স্মার্ট জাতীয় পরিচয়পত্র। ৮মার্চ থেকে ২৩জুন পর্যন্ত গোলাপগঞ্জ পৌরসভা ও উপজেলার ১১টি ইউনিয়নের নতুন পুরাতন ভোটারদেরকে এ স্মার্ট কার্ড প্রদান করা হবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৩১শে জানুয়ারী ২০১৯ পর্যন্ত ছবিসহ ভোটার তালিকায় যারা নিবন্ধিত হয়েছেন তাদেরকে এ স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদান করা হবে। ভোটার এলাকা অনুসারে উপজেলার বিভিন্ন কেন্দ্রে পৃথকভাবে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে।

৮মার্চ থেকে ১৫মার্চ গোলাপগঞ্জ পৌরসভা, ১৮মার্চ থেকে ২৫মার্চ ফুলবাড়ি ইউনিয়ন পরিষদ, ২৮মার্চ থেকে ৩১মার্চ পশ্চিম আমুড়া ইউনিয়ন পরিষদ, ১এপ্রিল থেকে ৫এপ্রিল গোলাপগঞ্জ সদর ইউনিয়ন, ৭এপ্রিল থেকে ১৩এপ্রিল উত্তর বাদেপাশা ইউনিয়ন পরিষদ, ১৫এপ্রিল থেকে ১৯এপ্রিল শরীফগঞ্জ ইউনিয়ন পরিষদ, ২১এপ্রিল থেকে ২৯এপ্রিল ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ, ২মে থেকে ৫মে বুধবারীবাজার ইউনিয়ন পরিষদ, ৯মে থেকে ১৮মে ভাদেশ্বর ইউনিয়ন পরিষদ, ৩০মে থেকে ৬জুন লক্ষনাবন্দ ইউনিয়ন পরিষদ, ৮জুন থেকে ১৪জুন লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ ও ১৬জুন থেকে ২৩জুন বাঘা ইউনিয়ন পরিষদে স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদান করা হবে।

স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে ভোটার নিজে উপস্থিত হয়ে লেমিনেটেড জাতীয় পরিচয়পত্র জমা দিয়ে হবে। তখন কার্ড সংগ্রহকারীর দশ আঙ্গুলের ছাপ ও চোখের আইরিশের প্রতিচ্ছবি নেয়া হবে। যারা লেমিনেটেড জাতীয় পরিচয়পত্র হারিয়ে ফেলেছেন তাদের ক্ষেত্রে সোনালী ব্যাংকে ট্রেজারি চালানের মাধ্যমে ৩৬৮/- টাকা জমা দিয়ে কার্ড সংগ্রহ করতে পারবে। এছাড়াও যারা সাময়িক জাতীয় পরিচয়পত্র পান নি তারা নিবন্ধন স্লিপ এর মাধ্যমে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন।

Facebook Comments
advertisement

Posted ৯:৫৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com