শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে নব নির্বাচিত পৌর মেয়রকে ৬নং ওয়ার্ডবাসির সংবর্ধনা

মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১     61 ভিউ
গোলাপগঞ্জে নব নির্বাচিত পৌর মেয়রকে ৬নং ওয়ার্ডবাসির সংবর্ধনা

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ পৌরসভার নব নির্বাচিত ২য় বারের মত পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেলকে ৬ নং ওয়ার্ড বাসির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৮ জানুয়ারী সন্ধ্যা ৭টায় ঘোগারকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিশিষ্ট মুরব্বী হাসনু মিয়ার সভাপতিত্বে ও তরুন সমাজকর্মী আব্দুল আজিজ সুহিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত অতিথি পৌর মেয়র আমিনুল ইলাম রাবেল।

তিনি তার বক্তব্যে বলেন আপনাদের টাকা পয়সা খরচ করে, মুল্যবান সময় নষ্ট করে আপনাদের পৌরবাসীর সাহায্য সহযোগিতায় আমি দ্বিতীয় বারের মত মেয়র নির্বাচিত হয়েছি। এ জয় আপনাদের। আমি শুধু আপনাদের পৌরসভায় চৌকিদার হয়ে কাজ করব। আপনাদের দেয়া আমানত রক্ষায় আমি দৃড় প্রতিজ্ঞ। পৌর এলাকার সুন্দর পরিবেশ বজায় রাখতে যে কোন রকমের অপশক্তির মোকাবেলা করতে আমি একটুও পিছপা হবোনা, আপনারা আমাকে সাহায্য সহযোগীতা করবেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, এলাকার মুরব্বী স্যামুয়েল আহমদ চৌধূরী, খালেদ মাহমুদ পুতুল, মিন্টু রায়, সাবেক কাউন্সিলার আব্দুল জলীল, যুবলীগ নেতা এনায়েত করীম খুকন, বাউল আব্দুল খালিক, গোলাপগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, তরুন সমাজ কর্মী সাইবুল আহমদ সজল। উপস্থিত ছিলেন, ফরহাদ আহমদ চৌধূরী, আব্দুস শহীদ সইফ, ইউনুছ আহমদ চৌধূরী খুকন, তোফায়েল আহমদ চৌধূরী, সিরাজ উদ্দিন, লতিব আলী, নজরুল ইসলাম সুনা, খলিলুর রহমান, ফজলুর রহমান, বাচ্ছু দেব নাথ, সৈয়দ শামীম আহমদ সাহিদ, হেবজু মিয়া, নজরুল ইসলাম, সৈয়দ শামীম আহমদ, আং জলিল জড়ই, যুবলীগ নেতা তোরন তালুকদার, ছাত্রলীগ নেতা সাকিল হোসেন। টিপন চৌধূরী, তাজ উদ্দিন, তরুন সমাজকর্মী সৈয়দ নাছের আহমদ, সৈয়দ মাসুদ আহমদ, সৈয়দ মারুফ আহমদ, আং মুকিত, ছাদেক বাচ্ছু, জামাল উদ্দিন, আং মতিন রন্টু, রফিক রাজা, সৈয়দ রেশাদ আহমদ, আং সামাদ নিদন- উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডে সর্বস্তরের নাগরিক বৃন্দ। পরে বৃহত্তর ওয়ার্ডবাসীর পক্ষ থেকে মেয়রকে একাধীক ক্রেস্ট ফুলের তোড়া তুলে দেওয়া হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com