মঙ্গলবার ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে দৈনিক আমার সংবাদ’র ৮ম বর্ষপূর্তি পালিত

মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০২১     111 ভিউ
গোলাপগঞ্জে দৈনিক আমার সংবাদ’র ৮ম বর্ষপূর্তি পালিত

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে দৈনিক আমার সংবাদ’র ৮ম বর্ষপূর্তি পালিত হয়েছে। (১৬ ফেব্রুয়ারী) মঙ্গলবার বিকাল ৪টায় গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে অতিথিবৃন্দ দৈনিক আমার সংবাদের ৮ম বর্ষপূর্তি ও নবমবর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটেন।

দৈনিক আমার সংবাদ’র গোলাপগঞ্জ প্রতিনিধি সুলতান আবু নাসেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. শাহিনুর ইসলাম শাহিন, গোলাপগঞ্জ মডেল থানার উপ পরিদর্শক আশীষ চন্দ্র তালুকদার, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রতন মনি চন্দ, সমাজকর্মী শান্ত দাস, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি সাধারণ সম্পাদক সাকিব আল মামুন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য দীনেশ দেবনাথ, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সম্পাদক জয় রায় হিমেল, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হুমায়ুন, এমএ রাজ্জাক,সাংবাদিক মারুফ আহমদ প্রমুখ।

এসময় অতিথিবৃন্দ বলেন, দৈনিক আমার সংবাদ স্বল্প সময়ে পাঠকহৃদয়ে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। পত্রিকাটি তার চলমান অগ্রযাত্রা অব্যাহত রাখবে এবং মুক্তিযুদ্ধের চেতনা লালন করে দেশের সম্ভাবনা ও সমস্যাগুলো তুলে আনবে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com