বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণী নায়িকা নয়নতারা 

স্টাফ রিপোর্টার   বৃহস্পতিবার, ০৯ জুন ২০২২     27 ভিউ
আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণী নায়িকা নয়নতারা 

আজ  বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণী নায়িকা নয়নতারা (Nayanthara) এবং পরিচালক ভিগনেশ শিবান (Vignesh Shivan)। অভিনেত্রী – পরিচালকের মধ্যে সম্পর্কে শুরু হয় বেশ কয়েক বছর আগে। সোশ্যাল মিডিয়াতেও তাঁরা নানা সময়ে নিজেদের ছবি শেয়ার করে থাকেন। সম্পর্কের ব্যাপারে বরাবরই খোলামেলা তাঁরা। বেশ কিছুদিন ধরে জল্পনা চলছিল নয়নতারা এবং ভিগনেশের বিয়ের। বিভিন্ন সূত্র অনুয়ায়ী জানা যাচ্ছে, আজ তাঁদের শুভ পরিণয় সম্পন্ন হবে।

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে জানা গিয়েছে, আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী। তবে, দক্ষিণের ছবিতে অভিনয় করে নজর কাড়লেও বলিউডে শীঘ্রই তাঁকে দেখা যেতে চলেছে। তাও আবার শাহরুখ খানের (Shah Rukh Khan) বিপরীতে। আজ ঘনিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতিতে দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করতে চলেছেন তিনি।

জানা যায়, ‘নানুম রাউডি ধন’ ছবির সেট থেকেই সম্পর্ক শুরু হয় নয়নতারা এবং ভিগনেশের। তাঁদের সম্পর্ক এবার বিয়ের পূর্ণতা পেতে চলেছে। চেন্নাইয়ের এক রিসর্টে বসতে চলেছে তাঁদের বিয়ের আসর। ২০১৫ থেকে শুরু হওয়া এই সম্পর্কের বাগদান হয়ে গিয়েছে ২০২১ সালে। ঘনিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতিতে তাঁদের বাগদান সম্পন্ন হয়। মাস খানের আগেই ছবির প্রচারে এসে দুই তারকা তাঁদের নতুন জীবন শুরু করতে চলার ইঙ্গিত দেন। এক সাক্ষাৎকারে পরিচালক ভিগনেশ জানান যে, শীঘ্রই তাঁরা নতুন জীবন শুরু করবেন। সদ্যই তিনি বলেন, ‘পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও আপনাদের সকলের আশীর্বাদ প্রার্থনা করি। আমি আমার ব্যক্তিগত জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছি। আগামী ৯ জুন আমি আমার ভালোবাসা নয়নতারাকে বিয়ে করতে চলেছি। যেখানে উপস্থিত থাকবেন ঘনিষ্ঠ ব্যক্তিরা। বন্ধু, পরিবারের সদস্যদের উপস্থিতিতে আমরা বিয়ে করব।’

প্রসঙ্গত, শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’-এ দেখা যাবে নয়নতারাকে। এই প্রথমবার দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে দেখা যাবে কিং খানকে।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ জুন ২০২২

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com