সোমবার ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

সরকারের পদক্ষেপের কারণে করোনা নিয়ন্ত্রণে রয়েছে, গোলাপগঞ্জে জেলা প্রশাসক

অজামিল চন্দ্র নাথ, গোলাপঞ্জ প্রতিনিধি   শনিবার, ০১ মে ২০২১ 66 ভিউ
সরকারের পদক্ষেপের কারণে করোনা নিয়ন্ত্রণে রয়েছে, গোলাপগঞ্জে জেলা প্রশাসক

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমাদাদুল ইসলাম বলেছেন করোনা পরিস্থিতি সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনার প্রাদুর্ভাব থেকে জনগণকে বাঁচাতে লকডাউনসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে সরকার। সরকারের বিভিন্ন পদক্ষেপের কারণে করোনা নিয়ন্ত্রণে রয়েছে। করোনা নিয়ন্ত্রণে সরকার যথেষ্ট পদক্ষেপ গ্রহণ করেছে। নিজ নিজ অবস্থান থেকে সরকারের পদক্ষেগুলো বাস্তবায় হলে আমরা এই মহামারী কবল থেকে মুক্ত থাকতে পারব।

বৃহস্পতিবার (২৯এপ্রিল) বেলা ২টায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন মানুষের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দেওয়া নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

 

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবিরের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা জামাল মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, নারী ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপমা দাস, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা অভিজিৎ কুমার পাল, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, সমাজসেবা কর্মকর্তা নুরুল হক, গোলাপগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী। অনুষ্ঠানে পঞ্চাশ জন কর্মহীন মানুষের মধ্যে ১হাজার টাকা করে মোট পঞ্চাশ হাজার টাকা বিতরণ করা হয়। উপজেলা কমপ্লেক্সে নির্মাণাধীন মডেল মসজিদ ও উপজেলার বিভিন্ন এলাকায় ভূমিহীনদের জন্য নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন।

Facebook Comments
advertisement

Posted ৭:৪৩ অপরাহ্ণ | শনিবার, ০১ মে ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com