বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বানিয়াচং থানা পুলিশের সাড়াশি অভিযান: ১ডাকাতসহ ১১ আসামী গ্রেফতার

বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯ 126 ভিউ
বানিয়াচং থানা পুলিশের সাড়াশি অভিযান: ১ডাকাতসহ ১১ আসামী গ্রেফতার

মখলিছ মিয়া বানিয়াচং প্রতনিধি: বানিয়াচং থানা পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে ১ডাকাতসহ ১১ আসামীকে গ্রেফতার করেছে। বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত’র নেতৃত্বে বানিয়াচংয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদের মধ্যে রয়েছে ডাকাত ও হত্যা(মার্ডার) মামলায় ওয়ারেন্টভুক্ত ১জন, মাদক ব্যবসায়ী মাদকসহ ৩জন এবং অন্যান্য মামলায় ওয়ারেন্টভুক্ত ৭জন। গত ০৪নভেম্বর বানিয়াচং থানার বিভিন্ন এলাকায় দিবারাত্রী অভিযান পরিচালনা করে বানিয়াচং থানার (ডাকাতি) মামলা নং- ১৯(০৯)১৯ এর আসামী সুনামগঞ্জ জেরার শাল্লা থানার কামারগাঁও গ্রামের রহমত আলীর ছেলে ডাকাত শাহ আলমকে গ্রেফতার করা হয়।

একই দিন এসআই মোঃ আব্দুস ছত্তার ও আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করে ০৩ জন মাদকব্যবসায়ীকে মাদকসহ গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। এ অভিযানে অন্যান্য মামলায় ওয়ান্টেভুক্ত আরো ০৭ জন আসামী সহ ১১জনকে আসামীকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত’র সাথে আলাপকালে তিনি জানান,ইতিমধ্যে মাদক,দাঙ্গাসহ অপরাধমূলক কর্মকান্ডরোধে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে বানিয়াচঙ্গের বিভিন্ন স্কুল,কলেজে থানা পুলিশের পক্ষ থেকে মত বিনিময় সভা করা হচ্ছে। এর সুফলও পাওয়া যাচ্ছে। গত ৩নভেমর বানিয়াচং আইডিয়েল কলেজে এ বিষয়ে ছাত্রছাত্রীদের নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে। এ সভায় জনৈক ছাত্রের দেয়া তথ্যের ভিত্তিতে বেশ কয়েকজন মাদক সেবী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বানিয়াচংকে মাদক ও অপরাধ মুক্ত করতে এ অভিযান চলমান থাকবে বলেও তিনি এ প্রতিনিধিকে জানান। এব্যাপারে তিনি সর্বসাধারনের সহযোগীতা কামনা করেছেন।

Facebook Comments
advertisement

Posted ৫:০৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com