শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বানিয়াচঙ্গে প্রতিবন্ধী ও দলিত হরিজন শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তির চেক বিতরণ

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে:-   সোমবার, ২৬ আগস্ট ২০১৯     367 ভিউ
বানিয়াচঙ্গে প্রতিবন্ধী ও দলিত হরিজন শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তির চেক বিতরণ

বানিয়াচংয়ে ১৮০জন প্রতিবন্ধী ও দলিত হরিজন শিক্ষার্থীদে মাঝে ১২লাখ ২৭হাজার ৬০০টাকার শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করেছেন এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। গতকাল উপজেলা পরিষদ চেয়ারম্যান এর কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির চেক তুলেদেন।

এসময় তিনি বলেন, সামাজিক নিরাপত্তা বেষ্টনী উন্নয়নে কাজ করে যাচ্ছে শেখ হাসিনা সরকার। সেই লক্ষ্যে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্কভাতা, বিধবাভাতা ও স্বামী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধীভাতা, ভিজিডি, ভিজিএফ ইত্যাদি নানামুখী সেবা কার্যক্রম পরিচালনা করে বর্তমান সরকার। জনকল্যাণ রাষ্ট্র হিসেবে  জেলা ও উপজেলা পর্যায়ে উপজেলা সমাজসেবা, মহিলা বিষয়ক অধিদপ্তর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তরসহ সরকারি অন্যান্য দপ্তরের মাধ্যমে এই কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

চেক বিতরণ কালে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সমাজসেবা অফিসার সাইফুল ইসলাম প্রধানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

উল্লেখ্য, বানিয়াচং উপজেলা সমাজসেবা অধিদপ্তর এর মাধ্যমে বানিয়াচং উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৮০জন উপকারবোগী প্রতিবন্ধী ও দলিত হরিজন শিক্ষার্থীদের মধ্যে ১২লাখ ২৭হাজার ৬০০টাকা শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ  করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৪ অপরাহ্ণ | সোমবার, ২৬ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com