শুক্রবার ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে গোলাপগঞ্জে সমাবেশ

বুধবার, ০৪ নভেম্বর ২০২০     100 ভিউ
ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে গোলাপগঞ্জে সমাবেশ

গোলাপগঞ্জ প্রতিনিধি : ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রীসভায় সংশোধিত “নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর খসড়া অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে গোলাপগঞ্জে মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে এ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি পৌর শহরের দাঁড়িপাতন চত্ত্বর থেকে শুরু হয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা গেইটের সামনে এক পথসভায় মিলিত হয়।

এসময় পৌর ছাত্রলীগের সভাপতি কামরান আহমদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ফখরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার সাধারণ মানুষের কল্যাণে বিভিন্ন দিক বিবেচনা করে জনবান্ধব কর্মসূচি গ্রহণ করে। জনগণনের নিরাপত্তা নিশ্চিত করতে সরকার বদ্ধ পরিকর। দেশের মানুষের নিরপত্তার কথা বিবেচনা করে আওয়ামী সরকার ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন খসড়া অনুমোদন দিয়েছে। এজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি স্বাগত জানান।

তিনি দেশের নিরাপত্তা ও সার্বিক উন্নয়নে সকলে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার আহবান জানান। তিনি বলেন, আজ জাতীয় জেল হত্যা দিবস। ১৯৭৫সালের এই দিনে জাতীয় চার নেতাকে নির্মমভাবে হত্যা করা হয়। তিনি তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়াও ফ্রান্স সরকারের মদদে মহানবী (সা:) কে অবমাননার তীব্র নিন্দা জানান।

পথসভায় বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতার হোসেন, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ কামরান হোসেন, সাবেক যুবলীগ নেতা এনায়েত করিম খোকন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-জনশক্তি কর্মসংস্হান সম্পাদক আকবর হোসেন লাবলু, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মনিরুল হক পিনু, বুধবারীবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি রাজু আহমদ, পৌর ছাত্রলীগ নেতা সাবের হোসেন নয়ন, মাহফুজুর রহমান নাজির, বুধবারীবাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাপু আহমদ।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ নেতা ও পৌর কাউন্সিলর এম ফজলুল আলম, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হানিফ খান, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হোসেন আহমদ খোকা, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকছুছ আলম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, হেলাল আহমদ কয়েছ, আওয়ামীলীগ নেতা সাহেল আহমদ, তুরন তালুকদার, ফয়ছল আহমদ, মছলু উদ্দিন, যুবলীগ নেতা মুজিব আহমদ, দেলোয়ার হোসেন দুলু, কবির আহমদ, বাদেপাশা যুবলীগ নেতা রুহুল আমিন, ফখর আহমদ, জাকির আহমদ, বায়েস আহমদ, আবুল হোসেন, মহানগর ছাত্রলীগ নেতা আজমান আহমদ, ছাত্রলীগ নেতা সাকিল হোসেন, আরাফাত হক, হাছান আহমদ, রাশেদ আহমদ, সাইফুল হোসেন, তানভীর হোসেন, পারভেজ আহমদ, সাজিদুর রহমান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩২ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ নভেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com