শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জ বাজার পরিস্থিতি সামাজিক দূরত্ব বজায় রাখতে দুইটি বাজার স্থানান্তরের সিদ্ধান্ত

রবিবার, ১৯ এপ্রিল ২০২০     137 ভিউ
গোলাপগঞ্জ বাজার পরিস্থিতি সামাজিক দূরত্ব বজায় রাখতে দুইটি বাজার স্থানান্তরের সিদ্ধান্ত

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ : গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখতে গোলাপগঞ্জ ও ঢাকাদক্ষিণ বাজারে মাছবাজার ও সবজিবাজার স্থানান্তরের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উপজেলা প্রশাসন রবিবার (১৯ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক জরুরি সভায় মিলিত হয়ে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান।

সভায় আলোচনার সিদ্ধান্ত অনুযায়ী আগামী মঙ্গলবার থেকে গোলাপগঞ্জ কাচাঁবাজার ও মাছবাজার সরকারী মুহাম্মদ চৌধুরী (এমসি) মডেল একাডেমী মাঠে বসবে এবং ঢাকাদক্ষিণ কাচাঁবাজার ও মাছবাজার ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বসবে। তবে বাজারের ওই স্থানান্তর অস্থায়ী হবে বলে সভায় জানানো হয়।

এছাড়াও যেসব মসজিদে সরকারি নির্দেশনা অমান্য করে বিশেষ করে শুক্রবারে ব্যাপকভাবে জামাত হচ্ছে সেসব মসজিদে তদারকির সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে সকল মহলের পক্ষ থেকে সহযোগিতা করার জন্য আহবান জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের আহবায়ক কমিটির আহবায়ক তাজিক আহমদ চৌধুরী, সদস্য সচিব মাওলানা শামসুল হুদা, কোষাধ্যক্ষ জেবুল আহমদ, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান চৌধুরী, ঢাকাদক্ষিণ বণিক সমিতির সভাপতি জামাল আহমদ, সাধারণ সম্পাদক সেলিম আহমদ, গোলাপগঞ্জ কাচাঁবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সেবুল আহমদ, মৎস্য ব্যবসায়ী সমিতি নেতা ইজ্জাদ আলী প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৪ অপরাহ্ণ | রবিবার, ১৯ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement