শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জ ওয়েলফেরয়ার এসোসিয়েশন রোম ইতালির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১     83 ভিউ
গোলাপগঞ্জ ওয়েলফেরয়ার এসোসিয়েশন রোম ইতালির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জের শরীফগঞ্জে জামেয়া রশিদিয়া পনাইরচক মাদ্রাসায় গোলাপগঞ্জ ওয়েলফেরয়ার এসোসিয়েশন রোম ইতালি প্রবাসীদের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭জানুয়ারি) বিকাল ৫টায় ৭৫জন মাদ্রসার দুস্থ গরীব অসহায় শিশুদের মধ্যে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়। শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে শরীফগঞ্জ ইউনিয়নের প্রবীণ মুরব্বী হাজী ইব্রাহিম সভাপতিত্বে ও জামিয়া রশিদিয়া পনাইরচক মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফিজ আব্দুল ওয়াহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রবাসে থেকেও প্রবাসীরা দেশের গরিব দুঃখী মানুষের কথা চিন্তা করেন তারা বিভিন্ন সময় দেশের মানুষের জন্য অনেক কিছু করে থাকেন। প্রবাসে থাকলে ও তারা মানুষের সেবায় অন্তত আন্তরিক। তিনি প্রবাসীদের সাফল্য ও মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, ১১নং শরীফগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মুমিত হীরা, ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি লুৎফুর রহমান মাষ্টার, গোলাপগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন রোম ইতালি সাদারণ সম্পাদক ফয়সাল আহমদ, লক্ষণাবন্দ আদর্শ উচ্চ বিদ্যালয় শিক্ষা অনুরাগী সদস্য ক্বারি তোফায়েল আহমদ জিলু প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০২ অপরাহ্ণ | বুধবার, ২৭ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com