শুক্রবার ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৪

অজামিল চন্দ্র নাথ. গোলাপগঞ্জ   শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১     85 ভিউ
গোলাপগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৪

গোলাপগঞ্জ উপজেলার রাণাপিং ফাজিলপুর নামক স্থানে সিলেট জকিগঞ্জ সড়কে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ২জন ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। শনিবার সকাল ১০টার দিকে এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান। এক বছরের শিশুপুত্র আরিয়ান আবুল হাসনাতের ছেলে। পুলিশ ও স্থানীয় লোকজন জানান নিহত শফিক উদ্দিন বিয়ানীবাজার থেকে একটি প্রোভক্স প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ১৪ ৯৫৯৫) যোগে পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন। সিলেট জকিগঞ্জ সড়কের রাণাপিং ফাজিলপুর নামক স্থানে পৌছামাত্র যাত্রীবাহী একটি বাসকে ওভারটেক করে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী (আলু বোঝাই) পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো ন ২০ ৮২৪৭) মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় প্রাইভেটকার ধুমড়ে মুচড়ে যায় ও প্রাইভেটকারের যাত্রীরা গুরুতর আহত হন।

এসময় স্থানীয় লোকজন দূর্ঘটনাকবলিত উভয় গাড়ীর যাত্রীদের উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃত ঘোষণা করেন। এঘটনায় আহত শফিক উদ্দিনের স্ত্রী হোসনা বেগম (৫৫), তামান্না বেগম (২৫), ফাতিমা আক্তার (২৩) ও কার চালক নাসির উদ্দিন কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পিকআপভ্যানের চালক পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৭ অপরাহ্ণ | শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com