শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে একদিনে ১৩জন আক্রান্ত উপজেলায় রোগীর সংখ্যা শতক ছাড়ল

সোমবার, ২২ জুন ২০২০ 40 ভিউ
গোলাপগঞ্জে একদিনে ১৩জন আক্রান্ত উপজেলায় রোগীর সংখ্যা শতক ছাড়ল

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে রবিবার রাতে নতুন আরো ৮জন ও দুপুরে ৫জনসহ একদিনে ১৩জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। একদিনের ১৩জন আক্রান্তসহ উপজেলায় করোনা রোগীর সংখ্যা শতক ছাড়ল। এনিয়ে মোট রোগীর সংখ্যা দাড়ালো ১০৩জন।

নতুন আক্রান্তদের মধ্যে বুধবারীবাজার ইউনিয়নের বাগিরঘাটে একই পরিবারের ৩জন, লক্ষিপাশা ইউনিয়নে ২জন ও ভাদেশ্বর ইউনিয়নে ৩জন রোগী রয়েছেন। রবিবার মধ্যরাতে বিষয়টি নিশ্চিত করেন গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর ইসলাম শাহিন।

তিনি জানান উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের বাগিরঘাটে এএফএম আব্দুল্লাহ (৪৫), একই পরিবারের হুসনা বেগম (৭৫) নামে এক বৃদ্ধা ও শাহিদা বেগম (৩৫) নামে এক গৃহবধূ রয়েছেন। উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের ফখরুল ইসলাম (১৯) নামে এক তরুণ ও নিমাদল গ্রামে এইচ এম ফজলুল বারী (৩২) নামে এক ব্যক্তি রয়েছেন। এদিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ গ্রামে ছদরুল ইসলাম নামে এক ব্যক্তি ও পশ্চিম ভাগে তেরাব আলী (৭০) নামে এক বৃদ্ধ ও তানভীর আহমদ (২১) নামে এক তরুণ রয়েছেন।

এর আগে রবিবার দুপুরে ঢাকাদক্ষিণ সোশ্যাল ইসলামী ব্যাংক এর ২৮বছর বয়সী একজন কর্মকর্তা, পূবালী ব্যাংক গোলাপগঞ্জ শাখার ৩৪বছর বয়সী একজন কর্মকর্তা, ফুলবাড়ি ইউনিয়নের কিছমত মাইজভাগ গ্রামের ৩০বছরের মহিলা, পৌর এলাকার রণকেলী নুরুপাড়া গ্রামের ২১বছরের তরুণ ও বাঘা ইউনিয়নের গোলাপনগর এলাকার ৮২বছরের বৃদ্ধের করোনা শনাক্ত করা হয়।

এনিয়ে গোলাপগঞ্জে মোট ১০৩জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪২জন ও মৃত্যুবরণ করেছেন ৩জন।

Facebook Comments
advertisement

Posted ৯:১২ অপরাহ্ণ | সোমবার, ২২ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com