বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এস্তোনিয়ার বিরুদ্ধে অপ্রতিরোধ্য মেসির ৫ গোল

স্টাফ রিপোর্টার   সোমবার, ০৬ জুন ২০২২     30 ভিউ
এস্তোনিয়ার বিরুদ্ধে অপ্রতিরোধ্য মেসির ৫ গোল

আর্জেন্টিনার জার্সিতে নতুন নজির গড়লেন লিওনেল মেসি। রবিবার এস্তোনিয়ার বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচে পাঁচ গোলে জিতল আর্জেন্টিনা। পাঁচটি গোলই মেসির। এই প্রথম আর্জেন্টিনার জার্সিতে একাই পাঁচ গোল করার কৃতিত্ব দেখালেন তিনি। এর আগে ক্লাব ফুটবলে বেয়ার লেভারকুসেনের বিরুদ্ধে তিনি পাঁচ গোল করেছিলেন।

ম্যাচের প্রথম গোল করেন মেসি আট মিনিটে পেনাল্টি থেকে। এস্তোনিয়ার মাতভেই ইগোনেন পেনাল্টি অঞ্চলে ফাউল করে বসায় পেনাল্টি পায় আর্জেন্টিনা।

ম্যাচের প্রথম গোল করেন মেসি আট মিনিটে পেনাল্টি থেকে। এস্তোনিয়ার মাতভেই ইগোনেন পেনাল্টি অঞ্চলে ফাউল করে বসায় পেনাল্টি পায় আর্জেন্টিনা। মেসি সুযোগের সদ্ব্যবহার করতে ভুল করেননি। মেসির দ্বিতীয় গোল ৪৫ মিনিটে। পাপু গোমেজ়ের পাস থেকে ২-০ এগিয়ে দেন তিনি। বিরতির পরেই নিজের অষ্টম আন্তর্জাতিক হ্যাটট্রিক করেন মেসি ডান দিক থেকে আসা ক্রস জালে জরিয়ে দিয়ে। ৭১ মিনিটে ফের ব্যবধান বাড়ান মেসি সহজতম গোলে। তার পাঁচ মিনিট পরেই জুলিয়ান আলভারেজ় আক্রমণ করলে তাঁর শট আটকে দেয় এস্তোনিয়ার রক্ষণ। বল চলে যায় মেসির কাছে। এই সুযোগে ম্যাচের ও নিজের পাঁচ নম্বর গোল করতে ভুল করেননি সদ্য মহাদেশীয় চ্যাম্পিয়ন দলের অধিনায়ক।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৩ অপরাহ্ণ | সোমবার, ০৬ জুন ২০২২

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com