বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুলাউড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯     265 ভিউ
কুলাউড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কুলাউড়া প্রতিনিধি :  মৌলভীবাজারের কুলাউড়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ইউনিয়ন ভিত্তিক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নাামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০১৯’র উদ্বোধন করা হয়েছে।
১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের জালালাবাদ উচ্চ বিদ্যালয় ফুটবল খেলার মাঠে উক্ত খেলা উদ্বোধন করা হয়।
টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান।
আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান, আওয়ামীলীগ নেতা আব্দুল মোক্তাদির তোফায়েল, ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মোঃ মমদুদ হোসেন, কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিক প্রমুখ।
উদ্বোধনী খেলায় ব্রাহ্মণবাজার ইউনিয়নকে ৩-০ গোলে হারিয়েছে টিলাগাঁও ইউনিয়ন। উদ্বোধনী দিনের অপর খেলায় দুপুর ১ টায় শরীফপুর ইউনিয়নকে ০-১ গোলে জয়লাভ করে কর্মধা ইউনিয়ন এবং বিকালে জয়চন্ডী ইউনিয়ন মুখোমুখি হবে কুলাউড়া পৌরসভার। উল্লেখ্য, এই টুর্ণামেন্টে মোট ১৪টি দল অংশগ্রহণ করছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com