বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধর্মপাশায় বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি::   বুধবার, ২৮ আগস্ট ২০১৯ 134 ভিউ
ধর্মপাশায় বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার

ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা পূর্বপাড়া গ্রামের বাসিন্দা ও রাজমিস্ত্রী সহকারি রুম বাদশা ওরফে রুমালীর (১৮) বিরুদ্ধে স্থানীয় আট বছরের এক বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত রোববার রাত অনুমান সাড়ে আটটার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুটির বাবা বাদী হয়ে ওইদিন রাতেই রাজমিস্ত্রী সহকারি বাদশাকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্মপাশা থানায় একটি মামলা করেছেন।

ওই শিশুটির পরিবার ও ধর্মপাশা থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা ও বাকপ্রতিবন্ধী ওই শিশুটির বাবা ধর্মপাশা উপজেলার সদর বাজারের একজন চা বিক্রেতা। রোববার বিকেল চারটার দিকে নিজ বাড়ি থেকে ওই বাকপ্রতিবন্ধী শিশুটিকে তার বাবা নিজ চায়ের দোকানে নিয়ে আসেন। রাত আটটার দিকে একই ইউনিয়নের ধর্মপাশা পূর্বপাড়া গ্রামের বাসিন্দা রাজমিস্ত্রী সহকারি রুম বাদশা ওরফে রুমালীকে ওই চা বিক্রেতা তাদের বাড়িতে তার শিশু কন্যাকে পৌঁছে দেওয়ার দায়িত্ব দেন। রাত অনুমান সাড়ে আটটার দিকে ধর্মপাশা পূর্বপাড়া গ্রামের এক নির্মাণাধীন পরিত্যক্ত ভবনে ওই বাকপ্রতিবন্ধী শিশুটিকে নিয়ে রুমালী শিশুটিকে ধর্ষণ করে সেই ভবনটিতে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে শিশুটি কাঁদতে কাঁদতে তার মার কাছে এসে ইশারা ইঙ্গিতের মাধ্যমে ঘটনাটি বুঝাতে চেষ্টা করে। রাত অনুমান ১০টার দিকে প্রতিবন্ধী ওই শিশুটিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে রাতেই ওই শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে রেফার করা হয়। শিশুটির স্বজনেরা নেত্রকোণা জেলা সদর হাসপাতালে নিয়ে শিশুটিকে ভর্তি করেন।

ধর্র্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম বলেন, এ ঘটনায় বাকপ্রতিবন্ধী ওই শিশুটির বাবা বাদী হয়ে ধর্মপাশা পূর্বপাড়া গ্রামের রুম বাদশাহ ওরফে রুমালী (১৮) কে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেছেন। মামলার আসামি পলাতক রয়েছে। তবে তাকে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

Facebook Comments
advertisement

Posted ১২:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com