শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হবিগঞ্জের মাধবপুরে পুলিশের উপর দুর্বৃত্তের হামলা

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯     271 ভিউ
হবিগঞ্জের মাধবপুরে পুলিশের উপর দুর্বৃত্তের হামলা

মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) :: হবিগঞ্জের মাধবপুরে পুলিশ চেকপোস্টে অতর্কিতে হামলা চালিয়েছে সংঘবদ্ধ একদল দুর্বৃত্ত। এ হামলায় ১ এএসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত এএসআই জিয়াউর রহমান ও কনস্টেবল সানোয়ার হোসেনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত কনস্টেবল রুহুল আমিনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। বুধবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৮ টায় উপজেলার সুরমা চা-বাগান চেকপোস্টে এ ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, ওই দিন সন্ধ্যা থেকে এএসআই জিয়াউর রহমানসহ একদল পুলিশ ঢাকা-সিলেট পুরাতন সড়কের সুরমা বাগান এলাকায় চেকপোস্টে ডিউটিতে ছিলেন। এসময় চেকপোস্ট অতিক্রমকালে একটি মোটর সাইকেল ও একটি প্রাইভেট কার তল্লাশি করতে চাইলে মোটরসাইকেল ও প্রাইভেট কারে থাকা আরোহীরা এতে বাধা দেয়। এক পর্যায়ে সংঘবদ্ধ ডাকাতদল পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এতে কতিপয় ডাকাত ও পুলিশ সদস্যদের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে ডাকাতরা পুলিশ সদস্যদের মারধোর করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় মোটর সাইকেল আরোহী নরসিংদী এলাকার আব্দুস সোবহান সুমন ও বাইজিদ মিয়া নামে দুই ডাকাত সদস্যকে পুলিশ আটক করে। তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলিসহ ১ টি পিস্তল উদ্ধার করা হয়েছে ।

মাধবপুর থানার ওসি (তদন্ত) মোঃ গোলাম দস্তগীর জানান, পুলিশের উপর হামলার এ ঘটনায় জড়িত অন্যান্য ডাকাতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। খুব শীঘ্রই তাদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এদিকে, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাঃ স্নিগ্ধ জ্যুতি চৌধুরী জানান, হাসপাতালে ভর্তি ৩ পুলিশ সদস্যের মধ্যে রুহুল আমিন নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাই উন্নত চিকিৎসার প্রয়োজনে তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। ঘটনার খবর পেয়ে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লা আহত পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে যান।

 

Facebook Comments Box
advertisement

Posted ১:০৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com