শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হবিগঞ্জের নবীগঞ্জে বিষ প্রয়োগে হাঁস নিধন 

রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১     225 ভিউ
হবিগঞ্জের নবীগঞ্জে বিষ প্রয়োগে হাঁস নিধন 

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জিয়াদি পুর গ্রামে বিষ প্রয়োগে হাঁস নিধনের ঘটনা ঘটেছে। খামারে ধানের সাথে বিষ মিশিয়ে দুলাল হোসেন নামের এক হাঁস খামারীর ২৫০টি হাঁস নিধন করেছে দূর্বৃত্তরা। শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় উপজেলার আউশকান্দি ইউনিয়নের জিয়াদি পুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জিয়াদি পুর গ্রামের হাঁস খামারী ওই গ্রামের সাবেক মেম্বার মৃত আলা উদ্দিনের ছেলে কৃষক দুলাল হোসেন। ওইদিন দুর্বৃত্তরা পূর্ব শত্রুতার জেরধরে তার খামারের পার্শ্ববর্তী জমিতে বিষ মিশ্রিত ধান খাওয়ানোর মাধ্যমে ২৫০টি হাস নিধন করেছে। দুলাল হোসেন বলেন, একটি বাড়ি একটি খামারের অধীনস্থ প্রকল্প ও এনজিও সংস্থা থেকে ঋণ নিয়ে এই হাঁসের খামার করে তার পরিবার পরিজন নিয়ে দিনাতিপাত করছিলেন। দুর্বৃত্তরা তার সব স্বপ্ন ধ্বংস করে দিয়েছে। এতে তার প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ বিষয়ে তিনি আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন।

ইউপি সদস্য সাহেল আহমদ ও ইকবাল হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা এলাকাবাসী এ ঘটনার তীব্র্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি, পাশাপাশি অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি।

 

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৫ পূর্বাহ্ণ | রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com