শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

লাখাই উপজেলার ৫ নং করাব ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯     653 ভিউ
লাখাই উপজেলার ৫ নং করাব ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সুমন আহমেদ বিজয়,লাখাই থেকে: নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা মধ্যে দিয়ে লাখাই উপজেলার ৫নং করাব ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১ ঘটিকার সময় করাব ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল কদ্দুছের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা এডভোকেট জুনায়েদ তালুকদার জুমালের পরিচালনায়  ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনু,আব্দুল মতিন মাষ্টার ও করাব ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল।

ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামীলীগ নেতা মাসুকুর রহমান মাসুক,আলী আকবর মেম্বার,ছালেক মিয়া, লাখাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল মজিদ চৌধুরী শাকিল,লাখাই উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনি,যুগ্ম আহবায়ক শাওন আহমেদ সেন্টু,শাহাম্মদ আলী শান্ত, ৫নং করাব ইউনিয়নের সকল ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

১ম অধিবেশন শেষে ২য় অধিবেশন অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন।
এতে লাখাই উপজেলা আওয়ামীলীগের দায়িতপ্রাপ্ত নের্তৃবৃন্দ ও ৫নং করাব ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে গঠিত বোর্ডের সর্বসম্মতি ক্ষমে মোঃ আব্দুল কদ্দুছ কে ২য় বারের মত সভাপতি ও মোঃ শরীফ উদ্দিন কে  সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করেন।

উল্লেখ্য যে পরিচিতি ও ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামীলীগর সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী বৃন্দ,যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থীবৃন্দ ও সাংগঠনিক সম্পাদক প্রার্থী বৃন্দ।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com