শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রাজনগরে ৮ জুয়াড়ি আটক

মো. ফরহাদ হোসেন, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি:   বৃহস্পতিবার, ২৭ মে ২০২১     137 ভিউ
রাজনগরে ৮ জুয়াড়ি আটক

মৌলভীবাজারের রাজনগরে ৮ জুয়াড়িকে আটক করেছে রাজনগর থানার পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কামালপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। বুধবার (২৬ মে) সকালে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, একদল লোক উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কামালপুর গ্রামের পার্শ্ববর্তী বলদমারা বিলের পাড়ে পাহারা ঘরে জুয়া খুলছে সংবাদ পেয়ে রাত পৌনে ৪টার দিকে রাজনগর থানার এসআই মো. সওকত মাসুদ ভূইয়ার নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালান। এসময় জুয়াড়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে ধাওয়া করে আটক করা হয়। পরে ঘটনাস্থল থেকে নগদ ৭ হাজার ২৫০ টাকা, জুয়া খেলায় ব্যবহৃত একটি ধাতব কয়েন ও প্লাস্টিকের একটি গ্লাস জব্দ করা হয়। আটককৃত জুয়াড়িরা হল- উপজেলার নয়াটিলা গ্রামের মৃত সাইফুল আলমের ছেলে সাব্বির মিয়া (৩২), একই গ্রামের মৃত আসমান উদ্দিনের ছেলে ইলাল মিয়া (৩১), নুরুল আমিনের ছেলে মিজানুর রহমান (৩২), মাসুক মিয়ার ছেলে সুমন মিয়া (২৪), কামালপুর গ্রামের মৃত আজির মিয়ার ছেলে জুয়েল আহমদ (২৮), একই গ্রামের মৃত আব্দুল গণির ছেলে জাহাঙ্গী আলম (২০), সুরিখাল গ্রামের রফিক আলীর ছেলে আলমগীর হোসেন (২৩), ছিক্কাগাঁও গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে সাইফুল মিয়া (৩০)। বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উত্তরভাগ ইউনিয়নের কামালপুর গ্রামের বলদমারা বিলের পাড়ে পুলিশ অভিযান চালায়। পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা সহ আসামীদের আটক করা হয়। এ ব্যাপারে রাজনগর থানায় মামলা হয়েছে।

 

 

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ মে ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com