শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রাজনগরে আওয়ামীলীগের বর্ধিত সভা: ২৪ বছর পর সম্মেলন

শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯     293 ভিউ
রাজনগরে আওয়ামীলীগের বর্ধিত সভা: ২৪ বছর পর সম্মেলন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি : ২৪ বছর পর মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। সম্মেলনের আগে কার্যকরী কমিটি ও উপজেলার ৮ ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি সম্পাদকদের নিয়ে বর্ধিত সভা করা হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজাদ মিয়া চৌধুরী ইমানির সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান।
অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আছকির খান, সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, প্রচার সম্পাদক সাদিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য আকবর আলী, মিলন বখত প্রমুখ।
বর্ধিত সভায় ২৪ বছর পর ২৮ সেপ্টেম্বর সম্মেলনের সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়েছে। ওই অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। তাই কেন্দ্রীয় নেতাদের সাথে আলাপ করে তাদের সুবিধাজনক সময়ে চূড়ান্ত তারিখ নির্ধারণ করা হবে। অনুষ্ঠান সুন্দর ও সু-শৃঙ্খল করতে বিভিন্ন উপ-কমিটিও করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৫ অপরাহ্ণ | শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com