মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসারকে সম্মাননা প্রদান

মঙ্গলবার, ৩০ জুন ২০২০     469 ভিউ
বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসারকে সম্মাননা প্রদান

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ): বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস কে জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত করায় আনুষ্ঠানিকভাবে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

গত শনিবার (২৯ জুন) সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাসকে জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত করায় সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এছাড়াও সম্মাননা হিসেবে মনোনীত উক্ত কর্মকর্তাকে ১ মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হয়।

বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস ইতিপূর্বেও সুনামগঞ্জ জেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছিলেন। উল্লেখ্য যে, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস এ উপজেলায় যোগদানের পর থেকেই হাওরের বোর ফসল রক্ষা বাঁধসহ জনস্বার্থে প্রতিটি কর্মকান্ড আন্তরিকভাবে করে আসছেন এবং সকল জনসাধারণ, মানুষের সাথে তিনি অতি আপন মনে করে সেবা প্রদানের শ্রেষ্ঠা করেন।

তাছাড়া তিনি সর্বকাজে শুদ্ধাচার নীতি অবলম্বন করে সরকারের সর্বকাজ করে যাচ্ছেন। তিনি পর পর শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহল থেকে অভিনন্দন জানানো অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com