মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত          

স্বপন কুমার বর্মন,  বিশ্বম্ভরপুর প্রতিনিধি:   বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯     323 ভিউ
বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত          

বিশ্বম্ভরপুরে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচিতে উদযাপন করা হয়। বৃহস্পতিবার (১৫ ই আগস্ট) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে কেন্দ্রীয় স্মৃতিসৌধে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ,  উপজেলা প্রেস ক্লাব, বিভিন্ন  সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষাপ্রতিষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণের পর এক বিশাল শোক র্যালী উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র্যালী শেষে  উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাসের সভাপতিত্বে ও শিক্ষক অঞ্জন দের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা দীপক কুমার দাস,।

অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সফর উদ্দিন,  আরো বক্তব্য রাখেন,উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাক্তার চৌধুরী জালালুদ্দিন মোর্শেদ, থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তাজ্জাদ খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আফতাব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজীর আহমেদ মানিক, পলাশ ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, প্রেস ক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন, উপজেলা  সন্তান কমান্ড সভাপতি  মামুনুর রশিদ মামুন, উপজেলা যুবলীগ সভাপতি খালেদ মাহমুদ তালুকদার, সাবেক যুবলীগ সভাপতি নুরুল আলম সিদ্দিকী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোশারফ হোসেন বাবলু, উপজেলা ছাত্রলীগ সভাপতি হুমায়ুন কবির পাপন,  উপজেলা  মহিলা  যুবলীগ নেতা জান্নাত মরিয়ম প্রমূখ আলোচনা সভার পর চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে মুজিব কনার্র্ উদ্বোধন করা হয়।

১৫ ই আগস্ট উপলক্ষে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত, প্রার্থনা ও কর্মসূচি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়। প্রতিটি বিদ্যালয়েও শিক্ষা প্রতিষ্ঠানে এবং বিভিন্ন রাজনৈতিক দল যথাযোগ্য মর্যাদায়  পালন করা হয়েছে বলে জানা যায়

Facebook Comments Box
advertisement

Posted ৯:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com