মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সভাপতি শহীদুল্লাহ কায়সার ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম

বিশ্বম্ভরপুরে পুসাব এর নতুন কমিটি গঠন

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর প্রতিনিধি:   শনিবার, ১৭ আগস্ট ২০১৯     319 ভিউ
বিশ্বম্ভরপুরে পুসাব এর নতুন কমিটি গঠন

বিশ্বম্ভরপুর উপজেলা থেকে বাংলাদেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়,সরকারি মেডিকেল কলেজ ও ইঞ্জিনিয়ারিং কলেজসমূহে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব বিশ্বম্ভরপুর(পুসাব)’। এলাকার বিভিন্ন স্কুল কলেজে ফ্রি ক্লাস,মোটিভেশনাল প্রোগ্রাম, মেধাবৃত্তি পরীক্ষা, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান,  ফ্রি মেডিকেল ক্যাম্পিং ইত্যাদি নানাবিধ মানব কল্যাণমূলক কাজ করে উপজেলার সর্বস্তরের মানুষের কাছ থেকে প্রশংসা কুড়িয়ে যাচ্ছে।

সাথে সাথে কাজের ধারাবাহিতাকে নতুন নেতৃত্বের মাধ্যমে আরোও গতিশীল করার জন্য ১৩-০৮-১৯ ইং তারিখে পুসাবের ৬ষ্ঠ ঈদ পুনর্মিলনী ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে আগামী এক বছরের জন্য  ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

কমিটির সদস্যদের নাম নিম্নে উল্লেখ করা হলোঃ সভাপতি : শহীদুল্লাহ কায়সার সহ-সভাপতি: ১.জাকির হোসেন ২.পবিত্র বর্মন ৩.হেপি আক্তার ৪.রেজাউল করিম রেজা সাধারণ সম্পাদক: নজরুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক: ১.দেবাশীষ তালুকদার ২.আঃ হালিম ৩.লিজা রাণী নাথ কোষাধ্যক্ষ: ১.মুশফিকুল ইসলাম শোভন ২.সহ-কোষাধ্যক্ষ: মো: হুসাইন কামাল সাংগঠনিক সম্পাদক: ১.মাহবুব মাসুম  প্রচার ও প্রকাশনা সম্পাদক: মো. আশরাফুল ইসলাম সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক: তৌফিকুর রহমান শিশির শিক্ষা সম্পাদক: রবিউল ইসলাম রবিন সহ শিক্ষা সম্পাদক: আফিফা আক্তার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: আরিফ হাসান সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: নাজমুল হাসান সুজন ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক: মহিউদ্দীন মেহেদী সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক: তোফাজ্জল হোসেন সম্রাট সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক: ইমতিয়াজ আহমদ সাব্বির ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক: সেলিনা পারভীন ঝর্ণা সহ-ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক: সুমা আক্তার জন সংযোগ বিষয়ক সম্পাদক:- শামীম রানা সহ-জন সংযোগ বিষয়ক সম্পাদক: আরিফুল হক মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক:- মো: রিয়ান উদ্দিন সামরাজ সহ-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক: আব্দুর রহমান আপ্যায়ন বিষয়ক সম্পাদক : শাহরিয়ার মানিক আকাশ সহ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক : মুকাব্বির আহমদ তামিম ক্রীড়া বিষয়ক সম্পাদক:- ইমরান আহমেদ শুভ সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক:- মুকাব্বির হোসেন জুসেফ সাস্থ্য বিষয়ক সম্পাদক :- ইমরান মাহমুদ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক :- আমিনুল ইসলাম অমি পাঠাগার বিষয়ক সম্পাদক :-সুহেল আহমেদ সহ- পাঠাগার বিষয়ক সম্পাদক: তানভীর আহমেদ সবুজ কার্যনির্বাহী সদস্যা১। ইকবাল হোসেন ২। নারিয়া নূর ৩। হাফিজা আক্তার ৪। আমির হামজা

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৭ অপরাহ্ণ | শনিবার, ১৭ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com