বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বানিয়াচং উপজেলা মহিলা আওয়ামীলীগের পকেট কমিটি ঘোষণার প্রতিবাদে মানববন্ধন

মখলিছ মিয়া, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি :   রবিবার, ৩১ জুলাই ২০২২     227 ভিউ
বানিয়াচং উপজেলা মহিলা আওয়ামীলীগের পকেট কমিটি ঘোষণার প্রতিবাদে মানববন্ধন

বানিয়াচং উপজেলা মহিলা আওয়ামীলীগের পকেট কমিটি ঘোষণার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩১ জুলাই) বিকাল ৪টায় বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তারের সভাপতিত্বে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে কয়েকশত মহিলা আওয়ামীলীগের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

বানিয়াচং শহীদ মিনারের সামনে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, কুলসুম, বিলকিস, গোলাপজান, লিপি, সাবিকুন, হাবিবা, শিল্পী, সাবিনা, হোসনে আরা, মুক্তা, খালেদা, মরিয়ম, কদরচাঁন, জুলেখা, মিজবা, আলপনা প্রমূখ।

সভায় বক্তারা বলেন, হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জামিলা খাতুন ও সাধারণ সম্পাদক আলেয়া জাহির সম্মেলন ছাড়াই অন্যায়, অবৈধ ও অগঠনতান্ত্রিকভাবে বানিয়াচং উপজেলা মহিলা আওয়ামীলীগের বর্তমান কমিটিকে আনুষ্ঠানিকভাবে বিলুপ্ত ঘোষণা না করে প্রেস রিলিজ দিয়ে আরেকটি কমিটি ঘোষণা করেছেন। তাদের এই অন্যায়, অবৈধ ও অগঠনতান্ত্রিক কার্যকলাপের প্রতিবাদে বানিয়াচং উপজেলা মহিলা আওয়ামীলীগের শত শত নেতাকর্মী রাস্তায় নামতে বাধ্য হয়েছে। বক্তারা হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিচারের জন্য আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া বেগম ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগমের হস্তক্ষেপ কামনা করেন এবং অগঠনতান্ত্রিকভাবে ঘোষিত কমিটি বাতিল করে পূর্বের কমিটি বহাল রাখার দাবি জানান।

উল্লেখ্য, গত ২৯ জুলাই নুরুন্নেছা বেগমকে সভাপতি ও শিরিনা খাতুনকে সাধারণ সম্পাদক করে বানিয়াচং উপজেলা মহিলা আওয়ামীলীগের ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জামিলা খাতুন ও সাধারণ সম্পাদক আলেয়া জাহির।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৫ অপরাহ্ণ | রবিবার, ৩১ জুলাই ২০২২

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com