বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বানিয়াচংয়ে লটারীর মাধ্যমে ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

মখলিছ মিয়া, বানিয়াচং (হবিগঞ্জ)   মঙ্গলবার, ০৪ মে ২০২১     129 ভিউ
বানিয়াচংয়ে লটারীর মাধ্যমে ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে কৃষকদের কাছ থেকে সরকারী মূল্যে ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ৪ মে মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করে এ কার্যক্রমের উদ্বোধন করেন বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট আব্দুল মজিদ খান।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি,অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসাইন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আমির হোসেন মাস্টার,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, হাসিনা আক্তার,উপজেলা কৃষি কর্মকর্তা এনামুল হক,খাদ্য কর্মকর্তা খবীর উদ্দিন,যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস,সমবায় কর্মকর্তা সৈয়দ হোসেন, বানিয়াচং খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অসীম কুমার তালুকদার, খাদ্য পরিদর্শক মোঃ সফিকুল ইসলাম,আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ জাহান মিয়া, প্রেসক্লাব সভাপতি মোসাহেদ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নের ১৫ হাজার ৯শ ৮৯ জন কার্ডধারী কৃষক রয়েছেন। তন্মধ্যে লটারীর মাধ্যমে ১৬শ ৩৭ জন কৃষক নির্বাচিত করা হয়েছে। এ বৎসর বানিয়াচং উপজেলায় সরকার নির্ধারিত মূল্যে ৩ হাজার ২শ ৬৯ মেট্রিক টন ধান কৃষকদের কাছ থেকে ক্রয় করা হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, খাদ্য গুদামে ধান দেয়ার সময় কৃষক যেন কোন ধরনের হয়রানীর শিকার না হন, এ বিষয়টি সার্বক্ষণিক মনিটরিং করা হবে। কোথাও কোন অনিয়ম হলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ মে ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com