মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দক্ষিণ সুনামগঞ্জ জমিজমা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত, আহত  ১৫ ,আটক ৬ জন

সাইফ উল্লাহ,  সুনামগঞ্জ খেকে:-   সোমবার, ০২ সেপ্টেম্বর ২০১৯     275 ভিউ
দক্ষিণ সুনামগঞ্জ জমিজমা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত, আহত  ১৫ ,আটক ৬ জন
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামে জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে। নিহতের নাম মোছাঃ আনোয়ারা বেগম(৫৫)। সে ইউনিয়নের হরিপুর গ্রামের মোঃ ফয়জুর রহমানের স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  সোমবার দুপুর ২টায় হরিপুর গ্রামের ফকির মেম্বার ও উকিল আলীর মধ্যে জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জেরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে গ্রামের মাঠে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে মোঃ ফকির আলীর পক্ষের মোছাঃ আনোয়ার বেগম ঘটনাস্থলেই নিহত হন এবং উভয়পক্ষের ১৫ জন আহত হন। আহতরা হলেন উকিল আলীর পক্ষে মোঃ শাহাব উদ্দিন(৫০),মোঃ মোসা মিয়া(৪৫) ও ফকির আলীর পক্ষে তার ছেলে মোঃ নজরুল ইসলাম। তাৎক্ষণিক বাকি আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। তবে এ ঘটনার খবর পেয়ে  দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুণ অর রশিদের নেতৃত্বে তাৎক্ষনিক পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ঘটনায় জড়িত সন্দেহে ৬জনকে আটক করে।
এ ব্যাপারে পাথারিয়া ইউনিয়নর পরিষদের চেয়ারম্যান মোঃ আমীনুর রশিদ আমীন সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই ঘটনা নিয়ে কয়েক দফা সালিশ বৈঠক হয়েছে এবং নিস্পত্তির উদ্যোগ ও নেয়া হয়েছে। কিন্তু হঠাৎ করে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়বে তা খুবই দুঃখজনক।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুণ অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক কার হয়েছে
Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৩ অপরাহ্ণ | সোমবার, ০২ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com