মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দক্ষিণ সুনামগঞ্জে দু-পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০

দক্ষিণ সুনমগঞ্জ, প্রতিনিধি:-   বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০১৯     263 ভিউ
দক্ষিণ সুনামগঞ্জে দু-পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০

দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামে জমি সংক্রান্তে বিরোধের জের ধরে দু-পক্ষের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহত নারীর নাম আনোয়ারা বেগম (৫০) । তিনি হরিপুর গ্রামের মৃত ফয়জুর রহমানের স্ত্রী। সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন। আহতরা হলেন হরিপুর গ্রামের মৃত ফয়জুল হকের ছেলে নানু মিয়া (৩০), নুর মালিকের ছেলে আবুল (১৮), হাজী আব্দুর রহমান ফকির মেম্বারের ছেলে নজরুল ইসলাম,মৃত সমুজ আলীর ছেলে আকবর আলী (৪২), মৃত ফয়জুল হকের ছেলে নুর মালিক (৪৫), মৃত শের আলীর ছেলে শাহাব উদ্দিন (৩২), উস্তার আলীর ছেলে মুসা মিয়া (৩০), মৃত আতাউর রহমানের ছেলে জিয়াউর রহমান (৩২), মুক্তিযোদ্ধা আ: মতিনের ছেলে আইবুর রহমান (২৫)। তাৎক্ষণিকভাবে অন্যান্য আহতদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামের দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকাল ১০ টায় হরিপুর গ্রামের তালেব আলী ও ফকির মেম্বারের লোকজনদের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ফকির মেম্বারের পক্ষের এক নারী ঘটনাস্থলেই নিহত হন । আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ হরিপুর গ্রামে অভিযান পরিচালনা করে এ পর্যন্ত ৫ ব্যক্তিকে আটক করেছে। এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে আছে, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহত নারীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।
দক্ষিণ সুনামগঞ্জে দু-পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৭ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com