শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দক্ষিণ সুনামগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

কাজী জমিরুল ইসলাম মমতাজ,  সুনামগঞ্জ প্রতিনিধিঃ    বৃহস্পতিবার, ০৬ মে ২০২১     152 ভিউ
দক্ষিণ সুনামগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগের যৌথ অভিযানে সড়ক ও জনপথ জায়গায় অবৈধ ভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বুধবার (৫ মে) উপজেলার শান্তিগঞ্জ থেকে পাগলা বাজার পর্যন্ত মহাসড়কের দু’পাশে গড়ে ওঠা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনাকালীন সময়ে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সওজ’র নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, থানা অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন,  সুনামগঞ্জ জেলা সওজ’র উপ-বিভাগীয় নির্বাহী প্রকৌশলী কাজী নজরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান প্রমূখ।

অফিস সূত্রে জানা যায়, সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে উপজেলার শান্তিগঞ্জ থেকে পাগলা বাজার পর্যন্ত মহাসড়কের দু’পাশে অবৈধ দখল করে স্থাপনা তৈরী করে রমরমা ব্যবসা করে আসছিল। এতে কর্তৃপক্ষ প্রতি বছর এসব স্থাপনা উচ্ছেদ করে দেয়ার পরও বারবার গড়ে উঠে স্থাপনা। সম্প্রতি এসব স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য নোটিশ করে মাইকিং করা হয়। কিন্তু অবৈধ দখলকারীরা কর্নপাত করেন নি। তাই সওজ অভিযান চালিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে। সওজ কর্তৃপক্ষের সাথে আলাপকালে জানাযায় এই  অভিযান অব্যহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ মে ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com