বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ডিজিটাল এক্স-রে মেশিন যুক্ত হয়ে ছাতক হাসপাতাল স্বাস্থসেবা প্রদানে আরো এক ধাপ এগিয়ে গেল, মুহিবুর রহমান মানিক এমপি

বিজয় রায়, ছাতক প্রতিনিধিঃ   মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১     209 ভিউ
ডিজিটাল এক্স-রে মেশিন যুক্ত হয়ে ছাতক হাসপাতাল স্বাস্থসেবা প্রদানে আরো এক ধাপ এগিয়ে গেল, মুহিবুর রহমান মানিক এমপি

ছাতক হাসপাতালে সংযুক্ত ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধনকালে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, তথ্য-প্রযুক্তি নির্ভর আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানে সরকারী হাসপাতালগুলোকে আধুনিক যন্ত্রপাতি দিয়ে সাজানো হচ্ছে। অত্যাধুনিক এক্স-রে মেশিন যুক্ত হওয়ায় ছাতক হাসপাতাল চিকিৎসা সেবা প্রদানের ক্ষেত্রে আরো এক ধাপ এগিয়ে গেল। তিনি বলেন, দেশের স্বাস্থ্য সেবায় অভুতপূর্ণ পরিবর্তন আনতে সরকার কাজ করছে। প্রত্যক জেলায় একটি করে মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিষ্ঠা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিকল্পনা গ্রহন করেছেন। এরই ধারাবাহিতকায় সুনামগঞ্জে মেডিকেল কলেজের কাজ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াা আশু রোগমুক্তি কামনা করে এমপি মানিক আরো বলেন, মহামারী করোনায় এমপি-মন্ত্রীসহ বহু গুনী ব্যক্তিকে দেশবাসী হারিয়েছে। করোনার ২য় ঢেই থেকে নিরাপদ থাকতে মাস্ক পরিদানসহ স্বাস্থ্যবিধি মেনে চলা অত্যন্ত প্রয়োজন। পাশাপাশি করোনা ভ্যাকসিন গ্রহন করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

গতকাল সোমবার সকালে ছাতক হাসপাতালে নতুন ভবনে স্থাপিত আধুনিক ডিজিটাল এক্স-রে মেশিন ও ডেন্টাল ইউনিট উদ্বোধন শেষে হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্ত্তীর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান প্রমুখ।

এসময় সহকারী কমিশিনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাপস শীল, সুনামগঞ্জের সহকারী সিনিয়র পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ,  ডাঃ সাইদুর রহমান, ডাঃ রায়হান, ডাঃ ফাতুমা-তুজ জোহুরা, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর রশীদ, আওয়ামীলীগ নেতা মোশাহিদ আলী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি বাবুল রায়, হাজী সুনু মিয়া মেম্বার, ছাতক সিমেন্ট কারখানা সিবিএ সেক্রেটারী আব্দুল কদ্দুছ, এসআই আনোয়ার মিয়া, ব্যবসায়ী মাওলানা আকিক হুসাইন, হাজী আবুল হাসান, অরুন দাস, মুরাদ আহমদ, ছাত্রলীগ নেতা মাহবুব আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(633 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com