মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চুনারুঘাটে দুর্ঘটনায়  মোটর সাইকেল আরোহীর মৃত্যু

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১     158 ভিউ
চুনারুঘাটে দুর্ঘটনায়  মোটর সাইকেল আরোহীর মৃত্যু
কাজী মাহমুদুল হক সুজন : হবিগঞ্জের  চুনারুঘাট উপজেলার গাজীগঞ্জ বাজার এলাকার চাটপাড়া গ্রামীণফোন টাওয়ারের নিকটবর্তী সড়কে নিয়ন্ত্রণ  হারিয়ে মোটর সাইকেল আরোহী সাইদুল হক(৪৭)নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।ইন্নালিল্লাহি….রাজিউন।
সে চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরি ইউনিয়নের ইচ্ছাকুটা গ্রামের মৃত আব্দুর রহমান প্রকাশ হুরাই হাজীর পুত্র।গত রাত সোমবার(২৫ জানুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে দুর্ঘটনাটি ঘটে।মৃত্যুকালে তিনি স্ত্রী,২ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
স্থানীয়সূত্রে পাওয়া,ফার্নিচার ব্যবসায়ী সাইদুল হক ওই সময় মোটরসাইকেল-যোগে তার নিজ বাড়ি থেকে কাঠ মিস্ত্রির টাকা দেয়ার জন্য স্থানীয় গাজীগঞ্জ  বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। উল্লেখিত ওই স্থানে গেলে মোটর-সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে পড়ে থাকা অবস্থায় তাকে দেখতে পান স্থানীয়রা। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চুনারুঘাট থানা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
মরহুমের জানাযার নামাজ আজ মঙ্গলবার সকাল ১১ টায় তাঁর নিজ বাড়ির সামনে অনুষ্ঠিত হয়। পরে উনাকে পারিবারিক কবর স্থানে দাপন করা হয়।
Facebook Comments Box
advertisement

Posted ২:৩২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com